নাটোরে লাইসেন্সবিহীন ডায়াগনস্টিক সেন্টার ও ভুয়া ডাক্তারকে ভ্রাম্যমাণ আদালতে জেল-জরিমানা

0
109
নাটোরে লাইসেন্সবিহীন ডায়াগনস্টিক সেন্টার ও ভুয়া ডাক্তারকে ভ্রাম্যমাণ আদালতে জেল-জরিমানা

রাশিদুল ইসলাম, নাটোর প্রতিনিধিঃ  নাটোরে ভ্রাম্যমাণ আদালতে  লাইসেন্সবিহীন ডায়াগনস্টিক সেন্টার এবং ভুয়া ডাক্তারকে জরিমানা করা হয়েছে। আজ রবিবার (৭ মার্চ)দুপুর ১২ টার দিকে নাটোর সদর থানাধীন দরাপপুর বাজার এলাকায় এ অভিযান পরিচালনা করে র‌্যাব।

সিপিসি-২, র‌্যাব-৫ প্রেরিত একটি বিজ্ঞপ্তিতে জানানো হয়, নাটোর র‌্যাব ক্যাম্প এর একটি বিশেষ অপারেশন দল কোম্পানি কমান্ডার এএসপি মাসুদ রানা এর নেতৃত্বে আজ সকাল ১১ টা থেকে পৌনে বারোটা পর্যন্ত নাটোর জেলার সদর থানাধীন দরাপপুর বাজার এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় তারা (ক). diffrent / types of fake certificates- 05 wU, (খ) operataion tolls-×01 box, (গ) prescription- ×01 copy, (ঘ) unleveled tablets -×200 pcs (ঙ) kindey tray -×02 pcs, (চ) gk pharma certificates-×01copy, (ছ) amloki syrup-×100 pcs, (জ) mritosanjiboni syrup -70 pcs, (ঝ) Unleveled Halua-×10 boyoms সহ লাইসেন্সবিহীন ডায়াগনস্টিক সেন্টার পরিচালনা করে এমবিবিএস ডিগ্রী না থাকা সত্ত্বেও ডাক্তার পরিচয়ে প্রেসক্রিপসন করে চিকিৎসার মাধ্যমে রোগীদের সাথে প্রতারণা করার অপরাধে ইলা ড্রাগিস্ট এন্ড কেমিস্ট ফার্মেসীর মালিক ১। ইদ্রিস আলী (৫০), পিতা- মৃত আফের উল্লাহ, সাং-কাঁঠালবাড়িয়া, থানা ও জেলা-নাটোরকে আটক করে।

ওই অভিযানে ডাঃ রাজেশ কুমার সাহা, উপজেলা মেডিকেল অফিসার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, নাটোর এর উপস্থিতিতে নির্বাহী ম্যাজিষ্ট্রেট জিয়াউর রহমান, নাটোর ভ্রাম্যমান আদালত পরিচালনা করে গ্রেফতারকৃত ইদ্রিস আলী (৫০)কে ০৬ (ছয়) মাসের বিনাশ্রম কারাদন্ড, ও  ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১৫ (পনের) দিন বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here