নাটোরে ৫টি মোটর সাইকেল সহ চোর চক্রের দুই সদস্য গ্রেফতার

0
13
নাটোরে ৫টি মোটর সাইকেল সহ চোর চক্রের দুই সদস্য গ্রেফতার

রাশিদুল ইসলাম (নাটোর) প্রতিনিধি: নাটোর থেকে চুরি হওয়া তিনটি মোটর সাইকেলসহ ৫টি চোরাই মোটর সাইকেলসহ চোর চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে নাটোর পুলিশ। সোমবার সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন কামারখন্দ উপজেলার গোটিয়ারচর এলাকার আলমের ছেলে সুমন-২৩ এবং চৌদুয়ার গ্রামের হাসেন আলীর ছেলে রাজু শেখ-২৪, নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা আজ দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান।

পুলিশ সুপার জানান, নাটোর কেন্দ্রীয় মসজিদের সামনে থেকে, ডিসি অফিসের উত্তর পাশ থেকে সহ তিনটি স্থান থেকে সম্প্রতি তিনিটি মোটর সাইকেল চুরি হয়। মোটর সাইকেল হারানো ব্যক্তি নাটোর সদর উপজেলার চকবৈদ্যনাথ এলাকার শিবলু শেখ, লেঙ্গুরিয়া গ্রামের নাজমুল ইসলাম এবং তেলকুপি গ্রামের শাহিনুর রহমান নাটোর থানায় অভিযোগ দাখিল করেন।

পরে পুলিশ সুপার লিটন কুমার সাহা জেলা গোয়েন্দা পুলিশ সহ বিভিন্ন থানার কর্মকর্তাদের সাথে বৈঠক করে চোরদের গ্রেফতার ও মোটর সাইকেল উদ্ধারের দিক নির্দেশনা প্রদান করেন। এরপর তথ্য প্রযুক্তি এবং গোয়েন্দা সুত্রে প্রাপ্ত তথ্যের ওপর ভিক্তি করে গত ২৩ সেপ্টেম্বর সিরাজগঞ্জ জেলার কামার খন্দ উপজেলায় গোটিয়ারচর এবং চৌদুয়ার গ্রামে অভিযান চালিয়ে সুমন ও রাজুকে গ্রেফতার করে এবং তাদের কাছে থেকে ২টি এপাচি ও তিনটি ডিসকভার মোটর সাইকেল উদ্ধার করে। পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, আইনী প্রক্রিয়ার মধ্য দিয়ে নাটোরে হারানো ব্যক্তিদের মোটরসাইকেল তিনটি ফিরিয়ে দেয়া হবে। অপর দুটি মোটরসাইকেল সিরাজগঞ্জ জেলা পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here