নিউইয়র্কে কুষ্টিয়ার দুজন মজুমদার ফাউন্ডেশনের অ্যাওয়ার্ড পেলেন

0
13
নিউইয়র্কে কুষ্টিয়ার দুজন মজুমদার ফাউন্ডেশনের অ্যাওয়ার্ড পেলেন

নিউইয়র্কঃগত ১লা সেপ্টেম্বর ২০২০নিউইয়র্ক সিটির মজুমদার ফাউন্ডেশনের উদ্দোগে ছাত্রছাত্রীদের ফ্রি স্কুল সাপ্লাই , মেধাবী ছাত্র ছাত্রীদের ও গুনীজনদের অ্যাওয়ার্ড প্রদান করা হয় । উক্ত অনুষ্ঠানে কুষ্টিয়ার দৌলতপুরের কৃতি সন্তান , কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ ইনকের সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামানের ছেলে জামান মাহামুদকে নিউইয়র্ক সিটির মেধাবী ছাত্র হিসেবে ও কুষ্টিয়া জেলা সমিতির মহিলা বিষয়ক সম্পাদক ,টিভি ১৯ নিউইয়র্ক প্রতিনিধি আম্বিয়া অন্তরা কমিউনিটি একটিভিস্ট ও ফটোগ্রাফার হিসেবে অ্যাওয়ার্ড পেলেন ।

উল্লেখ্য জামান মাহামুদ নিউইয়র্ক স্টেটের পরীক্ষায় বিগত কয়েক বছরে ম্যাথমেটিক্সে সর্বোচ্চ নাম্বার পেয়ে আসছেন । এবছরেও তার স্কুল পরীক্ষার ম্যাথ ও সায়েন্সে সুপারস্টার অ্যাওয়াড পেয়েছেন । পরিবারের পক্ষ থেকে ছেলের উজ্জ্বল ভবিষ্যতের জন্য দোয়া কামনা করা হয়েছে।

আম্বিয়া অন্তরা নিউইয়র্কের এক পরিচিত মুখ। সাংবাদিকতার পাশাপাশি তিনি ফ্যাশন ডিজাইনার , ইডিপির প্রতিষ্ঠিতা যে সংগঠনে মেয়েদের সেলাই প্রশিক্ষণ , ইংলিশ স্পোকেন সহ কর্মসংস্থানের জন্য ফ্রি প্রশিক্ষণ দিয়ে থাকে। তিনি এই করোনা দুঃসময়ে স্বাস্হ্য সেক্টরের ফ্রন্ট লাইনার হিসাবেও সকলের প্রশংসা কুড়িয়েছেন । এক অনাড়ম্বর অনুষ্ঠানে তাঁদের হাতে অ্যাওয়ার্ড তুলে দেয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here