নিয়ামতপুরে মাসিক আইন শৃংখলা ও শারদীয় দুর্গাপূজা উদযাপন সংক্রান্ত মতবিনিময় সভায়পূজোয় কোন বিশৃংখলা বরদাস্ত করা হবে না-খাদ্যমন্ত্রী

নিয়ামতপুরে মাসিক আইন শৃংখলা ও শারদীয় দুর্গাপূজা উদযাপন সংক্রান্ত মতবিনিময় সভায়পূজোয় কোন বিশৃংখলা বরদাস্ত করা হবে না------------খাদ্যমন্ত্রী

জামাল হোসেন  নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধিঃ পুজোয় কোন বিশৃংখলা বরদাস্ত করা হবে না। আপনারা সবাই সরকারী নিদের্শনা মেনে আসন্ন দুর্গাপূজা পালন করবেন। করোনা মহামারী থেকে রক্ষা পাওয়ার জন্য নিজেদের স্বার্থে স্বাস্থ্য বিধি মনে উৎসব পালন করতে হবে। পূজোয় মা দূগাকে দর্শন করতে আসলে অবশ্যই সবাইকে মাস্ক পরে আসতে হবে। মাস্ক ছাড়া যেন কাউকে মন্দিরে প্রবেশ করতে দেওয়া না হয়। প্রয়োজনে পূজা মন্ডপ কমিটি মাস্ক সরবরাহ করবেন।

গতকাল বুধবার বেলা ১০টায় জেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা মাসিক আইন শৃংখলা ও আসন্ন শারদীয় দুর্গাপূজা উদযাপন সংক্রান্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় খাদ্যমন্ত্রী  নওগাঁ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বীরমুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি উপরোক্ত কথাগুলো বলেন। তিনি আরো বলেন,  এই দূর্গাপূজোয় সবাইকে মা দূর্গার সামনে শপথ নিতে হবে আজ থেকে আমি কোন মাদক সেবন করবো না। পুলিশ বাহিনীকে উদ্দেশ্য করে প্রধান অতিথি বলেন, যদি কেউ মাদক সেবন বা ব্যবসার সঙ্গে জড়িত থাকেন তাহলে তার কোন ছাড় নেই। সে যত বড় আওয়ামীলীগের নেতা হোক। কোন সুপরিশও গ্রহন করবেন না। উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আইয়ুব হোসাইন, মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, সহকারী কমিশনার (ভূমি) নিলুফার সরকার, ওসি (তদন্ত) হুমায়ন কবির। 

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা পূজা উৎযাপন কমিটির সভাপতি বাবু ঈশ্বর চন্দ্র বর্মন, নওগাঁ জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য আবেদ হোসেন মিলন, বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুল কালাম আজাদ, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার সেলিম উদ্দিন, উপজেলা কৃষি অফিসার আমির আবদুল্লাহ মোঃ ওয়াহেদুজ্জামান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার তরিকুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোঃ তোফাজ্জল হোসেন, সহকারী প্রকৌশলী (বিএমডিএ) মতিউর রহমান, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) নূর-ই-আলম সিদ্দিকী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুস সালাম, উপজেলা সমাজ সেবা অফিসার আরিফুজজামান, উপজেলা সমবায় অফিসার রুহুল আমীন, ভাবিচা ইউপির চেয়ারম্যান আলহাজ্ব ওবাইদুল হক, হাজিনগর ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, নিয়ামতপুর সদর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান নঈম, রসুলপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, চন্দননগর ইউপি চেয়ারম্যান বদিউজ্জামান বদি, পাড়ইল ইউপি চেয়ারম্যান সৈয়দ মুজিব গ্যান্দা, শ্রীমন্তপুর ইউপি চেয়ারম্যান আজাহারুল ইসলাম বুলু, হাজিনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পূজা উৎযাপন কমিটির সাধারণ সম্পাদক সুরঞ্জন বিজয়পুরী, ভাবিচা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক উৎপল কান্ত সরকার পিন্টু, উপজেলা কৃষকলীগের আহবায়ক ও উপজেলা পূজা উৎযাপন কমিটির সাবেক সাধারণ সম্পাদক অবিনাষ  মহন্ত,  নিয়ামতপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব,  উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মোঃ তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক জনি আহমেদ, সহ-সভাপতি সিরাজুল ইসলাম, সদস্য আইনুল হক, উপস্থিত ছিলেন। 

আইন শৃংখলা সভার পূর্বে ধানসুরা থেকে কালামারা ব্রীজ পর্যন্ত রাস্তায় ১০ হাজার তাল গাছের বীজ রোপনের উদ্বোধন করেন। সভা শেষে মাসিক সমন্বয় সভা, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটির সভা, উপজেলা নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির সভা, যৌতুক, নদী রক্ষা কমিটির সভা, বাল্য বিবাহ নিরোধ এবং জন্ম-মৃত্যু নিবন্ধন সংক্রান্ত সভা, মানব পাচার প্রতিরোধ কমিটির সভা, উপজেলা আইসিটি বিষয়ক সভা, এবং উপজেলা ইনোভেশন কমিটির সভা অনুষ্ঠিত হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে