নেশার জন্য নবজাতক শিশুকে হত্যা করল বাবা

0
31
নেশার জন্য নবজাতক শিশুকে হত্যা করল বাবা

দিনাজপুর প্রতিনিধি ঃ দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় নেশার টাকা না পেয়ে সুর্য মহন্ত নামের ২২ দিনের এক নবজাতককে বটি দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে মাদকাসক্ত বাবা সুভাশ চন্দ্র মহন্ত (২৮)। ঘাতককে গ্রেপ্তার করে

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকাল ৭টার দিকে ফুলবাড়ী উপজেলার বারাইহাট এলাকার ভোলাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। সুবাশ ওই গ্রামের সুনিল চন্দ্র মহন্তের ছেলে। পেশায় সে ইজিবাইক চালক ছিলেন।

এ বিষয়ে শিশুটির মা অনামিকা মহন্ত জানান, নেশার টাকার জন্য সুভাষ প্রায়ই তাকে মারধর করতেন। বুধবার সন্ধ্যায় নেশার টাকার জন্য প্রায় তিন ঘণ্টা ঝগড়া ও মারপিট করলে তিনি শ্বশুরের ঘরে আশ্রয় নেন।
তিনি আরও জানান, বৃহস্পতিবার সকাল ৭টার দিকে তাকে শ্বশুরের ঘর থেকে বের করে শিশুটিকে ছিনিয়ে নেন সুভাষ। এরপর ঘর বন্ধ করে নিজের সন্তানকে বটি দিয়ে কেটে হত্যা করে সে।
এ বিষয়ে ওসি ফখরুল জানান, পুলিশ শিশুর মরদেহ উদ্ধার করে থানায় নিয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি দিনাজপুর এম আবদুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হবে।
তিনি আরও জানান, বাড়ি থেকেই সুভাষকে আটক করা হয়। অনামিকা থানায় হত্যা মামলা করার পর তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here