নোয়াখালীতে সাংবাদিক হত্যার প্রতিবাদে কেপিসির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

0
47
নোয়াখালীতে সাংবাদিক হত্যার প্রতিবাদে কেপিসির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

কুষ্টিয়া প্রতিনিধি: নোয়াখালীতে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির উদ্যোগে সোমবার দুপুর ১২টা থেকে ঘণ্টাব্যাপী বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এসময় বক্তব্য দেন কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সভাপতি আলহাজ্ব কবি রাশেদুল ইসলাম বিপ্লব, (নাগরিক টিভি/চেয়াম্যান আরশীনগর), সহ সভাপতি জামিল হাসান খান খোকন ( নিউজ24 টিভি), সাধারণ সম্পাদক সোহেল রানা (জিটিভি/দৈনিক যায়যায়দিন), কোষাধ্যক্ষ মিলন উল্লাহ ( ইনডিপেন্ডেন্ট টিভি), প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহমুদ হাসান (দৈনিক নওরোজ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আখতারুজ্জামান মৃধা পলাশ (দৈনিক মুক্তকন্ঠ), নির্বাহী সদস্য আফরোজা আক্তার ডিউ, দৈনিক আজাদীর কন্ঠ প্রকাশক ও সম্পাদক এবং জাতীয় দৈনিক ভোরের চেতনা কুষ্টিয়া জেলা প্রতিনিধি হাফেজ মাওলানা সাইফ উদ্দীন আল-আজাদ, দৈনিক আজাদীর কন্ঠ ও ডাক টিভির ভারপ্রাপ্ত সম্পাদক এইচ,এম, বেলাল হোসেন, আজাদীর কন্ঠ নির্বাহী সম্পাদক ও মুক্তির বার্তার প্রকাশক ও সম্পাদক মোঃ চাঁদ আলি, আজাদীর কন্ঠ সহসম্পাদক আশরাফুল ইসলাম, বি,এম,এফ টেলিভিশন কুষ্টিয়া জেলা প্রতিনিধি ওয়ালিদুজ্জামান শুভ, সহ বিভিন্ন ইলেক্ট্রিক ও প্রিন্ট মিডিয়ার গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তাগণ বলেন অবিলম্বে সাংবাদিক নির্যাতন ও হত্যাকান্ডের বিচারের ক্ষেত্রে বিশেষ ট্রাইব্যুনাল গঠন করতে হবে। উল্লেখ্য গত শুক্রবার বিকেলে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চাপরাশির হাট পূর্ব বাজারে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষের সংবাদ সংগ্রহের সময় গুলিবিদ্ধ হন সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির। গতকাল শনিবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত সাংবাদিক মুজাক্কির উপজেলার চরফকিরা ইউনিয়নের নোয়াব আলী মাস্টারের ছেলে। তিনি নোয়াখালী সরকারি কলেজ থেকে সম্প্রতি রাষ্ট্রবিজ্ঞানে মাস্টার্স শেষ করেন। মুজাক্কির দৈনিক বাংলাদেশ সমাচার ও অনলাইন পোর্টাল বার্তা বাজারের প্রতিনিধি ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here