পুরুষের পাশাপাশি নারীদেরও করোনার ভ্যাকসিন নেওয়ার আহ্বান নারী নেত্রীদের

0
14
পুরুষের পাশাপাশি নারীদেরও করোনার ভ্যাকসিন নেওয়ার আহ্বান নারী নেত্রীদের

কুষ্টিয়া প্রতিনিধি : গুজবে কান না দিয়ে সকল পুরুষের পাশাপাশি নারীদেরও করোনার ভ্যাকসিন গ্রহণের আহবান জানিয়েছেন কুষ্টিয়ার নারীনেত্রী হাটশ হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম শম্পা মাহমুদ ও নারী বাতায়নের সভাপতি ও মৌবনের নির্বাহী পরিচালক সাফিনা আনজুম জনী।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে তারা করোনার টিকা গ্রহণের পর শহরবাসীর নারীদের উদ্দেশে এ আহবান জানান তিনি।

নারীনেত্রী এম শম্পা মাহমুদ বলেন, এতো বিপুল জনগোষ্ঠীর মধ্যে টিকা প্রদান কার্যক্রম এবং মানুষের মধ্যে বিপুল উৎসাহ উদ্দীপনায় এটিই প্রমাণিত হয়, সকল অপপ্রচারকে পেছনে ফেলে প্রধানমন্ত্রীর সময়োচিত সিদ্ধান্ত নিয়ে দেশের মানুষকে সুরক্ষা দেয়ার যে পদক্ষেপ গ্রহণ করেছেন সেটি অত্যন্ত সফল।

সাফিনা আনজুম জনী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষকে সুরক্ষার জন্য দ্রুত সময়ের মধ্যে করোনার টিকা দেয়ার ব্যবস্থা করে দৃষ্টান্ত স্থাপন করেছেন। এই টিকার ব্যাপারে ভয়ের কোনও কারণ নেই। তাই কোনও ধরণের গুজবে কান না দিয়ে নিজে টিকা গ্রহণ করে সবাইকে উৎসাহ প্রদান করতে নারীদের প্রতি আহ্বান জানান তিনি। তিনি বলেন, আমার প্রতিষ্ঠানে প্রায় দুইশ কর্মকর্তা-কর্মচারী কাজ করে। তাদের সকলের আগে আমি নিজে করোনার ভ্যাকসিন গ্রহণ করে সকলকে করোনার ভ্যাকসিন নিতে উৎসাহ প্রদান করেছি। এভাবেই আমরা চাই নারীরাও এই করোনার ভ্যা্কসিন নিতে এগিয়ে আসুক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here