পোড়াদহ ইউপি নির্বাচনে আগাম প্রচার প্রচারণায় ব্যাস্ত পলাশ

0
364
পোড়াদহ ইউপি নির্বাচনে আগাম প্রচার প্রচারণায় ব্যাস্ত পলাশ

ফাহিম হাসান: সময় ঘনিয়ে আসছে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের। এরই প্রেক্ষিতে কুষ্টিয়ার মিরপুর উপজেলার ৯নং পোড়াদহ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে বইছে আগাম নির্বাচনী হাওয়া। চায়ের দোকানে দোকানে বইছে সম্ভাব্য প্রার্থীদের নিয়ে বিশ্লেষণ। নড়েচড়ে উঠেছে চেয়ারম্যান ও সদস্য পদের সম্ভাব্য প্রার্থীরা।

সেক্ষেত্রে কুষ্টিয়ার মিরপুর উপজেলার ৯নং পোড়াদহ ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বেনজীর আহমেদ পলাশ আগাম প্রচার প্রচারণা শুরু করে দিয়েছেন।ভোটারদের সমর্থন আদায়ের পাশাপাশি একই সঙ্গে সমর্থকদের সমর্থন আদায়ে হাট-বাজারসহ প্রত্যন্ত অঞ্চলে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে জনসংযোগ, মতবিনিময় করছেন । তার প্রচার-প্রচারণা সামাজিক যোগাযোগ মাধ্যমেও সমানতালে চলছে।

ইউনিয়নের বাসিন্দারা বলছেন- একসময়ের জনপ্রিয় পর পর দুইবার নির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম লিয়াকত আলীর ছেলে বেনজীর আহমেদ পলাশও তার বাবার মতো অনেক উন্নয়ন মুলক কর্মকান্ড করবে। ইতিমধ্যে পলাশ দলমত নির্বিশেষে সব ধরনের মানুষের সাথে সুসম্পর্ক গড়ে তুলেছেন । এলাকার মানুষের বিপদে আপদে সবসময় পাশে থাকায় সবাই তাকে পছন্দও করেন।

মনোনয়ন প্রত্যাশী বেনজীর আহমেদ পলাশ মিরপুর উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি ও উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

ইউপি নির্বাচন নিয়ে চেয়ারম্যান প্রার্থী বেনজির আহমেদ পলাশ বলেন, ”আমি দীর্ঘদিন রাজনীতির সাথে জড়িত থাকায় মানুষের সমস্যাগুলো প্রত্যক্ষ করেছি। সেগুলো সমাধানে জনপ্রতিনিধি হিসেবে কীভাবে কাজ করতে হবে সে বিষয়েও ধারণা পেয়েছি। নির্বাচিত হলে আমি পোড়াদহ বাসীকে একটি আধুনিক ও মডেল ইউনিয়ন উপহার দিতে চাই।”

তিনি আরও বলেন, ”ইউনিয়নে অনেক সেবা আছে, যেগুলো স্থানীয় মানুষ জানেন না। ঠিকঠাক সেগুলো তাদের কাছে পৌঁছে দিলে তারা স্বাবলম্বী হতে পারবেন। আমি সেই সেবাগুলো তাদের বাড়িতে পৌঁছে দিতে চাই।”

বেনজীর আহমেদ পলাশ দৈনিক বার্তা ২৪.কম কে বলেন যে, কুষ্টিয়ার উন্নয়নের রুপকার মাহবুব উল আলম হানিফ এমপি কল্যাণে কুষ্টিয়ায় যেভাবে উন্নয়ন হয়েছে তারই ধারাবাহিকতায় এবং এলাকার উন্নয়নের স্বার্থে অবশ্যই দল তাকে মনোনয়ন দিলে তিনি দলীয় প্রতীকে সকলকে সাথে নিয়ে নির্বাচন করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here