প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে অনেষ্ট সিকিউরিটি সার্ভিস

0
69
প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে অনেষ্ট সিকিউরিটি সার্ভিস

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি : সুনামগঞ্জে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে সুনামগঞ্জ সদর হাসপাতালে আউট সোর্সিং জনবল নিয়োগ দেওয়া টিকাদারী প্রতিষ্ঠান অনেষ্ট সিকিউরিটি সাভি’স ও হাসপাতাল কতৃ’পক্ষ।

প্রতিষ্টানের ঠিকাদার নাসির উদ্দিন বলেন গত২৫ জানুয়ারী সুনামগঞ্জের একটি দৈনিক পত্রিকায়( সুনামগঞ্জ স্বাস্থ্য বিভাগে জনবল নিয়োগে অনিয়ম, অনেষ্ট সিকিউরিটি সাভি’স আউটসোসিং পদ্ধতিতে কোটি টাকার বানিজ্য) শিরোনামে যে সংবাদটি প্রকাশিত হয়েছে তা আমার দৃষ্টি গোচর হয়েছে। উক্ত শিরোনামে যে সংবাদটি প্রকাশ করা হয়েছে তা একটি উদ্দেশ্য প্রনোদিত ও মিথ্যা বানোয়াট যা বাস্তবতার সাথে কোন মিল নেই, এমন মিথ্যা বানোয়াট প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন অনেষ্ট সিকিউরিটি সার্ভিস ঠিকাদারি প্রতিষ্ঠানের স্বত্তাধিকারী মোঃ নাসির উদ্দিন ও হাসপাতাল কর্তৃপক্ষ।

প্রতিষ্ঠানের ঠিকাদার ও হাসপাতাল কতৃপক্ষ জানান গত ২৫ ডিসেম্বর একটি পত্রিকায় যে সংবাদ প্রকাশ হয়েছে তা উদ্দেশ্য প্রনোদিত মিথ্যা বানোয়াট ও কল্পনা প্রসূত উক্ত সংবাদে উল্যেখ করা হয়েছে হাইকোর্ট এর নিষেধাজ্ঞা অমান্য করে সুনামগঞ্জ জেলার ও উপজেলার স্বাস্থ্য বিভাগে ২৩৪ জন কমী’ নিয়োগ দেওয়া হয়েছে। এবং সংবাদে উল্যেখ করা হয়েছে প্রত্যেকের কাছ থেকে সদর হাসপাতালের সিভিল সার্জন ডাঃ সামছুদ্দিন বিশ হাজার করে প্রতিষ্ঠানের ঠিকাদার চল্লিশ হাজার ও দালালদের মাধ্যমে আরো চল্লিশ হাজার মোট একলক্ষ করে প্রত্যেক কর্মীর কাছ থেকে টাকা নেও হয়েছে । অথচ সিভিল সার্জন ও প্রতিষ্ঠানের ঠিকাদার এর সাথে কোনো কর্মীর দেখা বা কথাই হয়নি, যা কাল্পনিক গল্প ছাড়া কিছুই নয়।

সত্ত্বাধিকারী নাসির উদ্দিন জানান উক্ত সংবাদটি কাজ না পাওয়া ব্যাক্তি অন্যান্য ঠিকাদারি প্রতিষ্ঠান ও কুচক্রী মহলের প্ররোচনায় পরে সুনাধন্য অভিজ্ঞ ঠিকাদারি প্রতিষ্ঠান অনেষ্ট সিকিউরিটি সার্ভিসকে মান সম্মান ক্ষুন্ন করার উদ্যেশ্যেই এমনতর সংবাদটি প্রকাশ করা হয়েছে, এমন মিথ্যা বানোয়াট ও কল্পনা প্রসূত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান নাসির উদ্দিন। তিনি সাংবাদিকদের কাছে সঠিক তথ্য জেনে সংবাদ প্রকাশের অনুরোধ জানান এবং এমন মানহানিকর সংবাদের প্রতিবেদনের জন্য আদালতের কাছে আইনানুগ ব্যবস্হা নেওয়া হবে বলেও জানান নাসির উদ্দিন ও হাসপাতাল কর্তৃপক্ষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here