প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে নৌকার বিকল্প নেই -নুরুল হুদা মুকুট

0
13
প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে নৌকার বিকল্প নেই -নুরুল হুদা মুকুট

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ নুরুল হুদা মুকুট বলেছেন জামালগঞ্জ উপজেলা আওয়ামীলীগের প্রতিটি নেতাকর্মীরা আমাদের দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার নির্দেশ পালনে ঐক্যবদ্ধ । নেত্রীর মনোনীত নৌকার প্রার্থী ইকবাল আল আজাদের পক্ষে আমরা সকলে মিলেমিশে তার বিজয় ছিনিয়ে আনতে চাই। তিনি আরও স্বাধীনতা সংগ্রামে নেতৃত্বদানকারী বাংলাদেশের বৃহত্তম সংগঠন জাতির পিতা বঙ্গবন্ধুর হাতে গড়া বাংলাদেশ আওয়ামীলীগের কোটি কোটি কর্মী সমর্থকদের মধ্যে মাঝে মধ্যে কিছুটা ভ’ল বুঝাবুঝি থাকলেও দলের বৃহত্তর স্বার্থে নেত্রীর নিদের্শ বাস্তবায়নে এই ছোটখাটো ভ’ল বুঝাবুঝির অবসান হবে। তবে তিনি বিশ^াস করেন এই জামালগঞ্জে নেত্রীর মনোনীত প্রার্থীর পক্ষে ভোট চাইতে সকল স্তরের নেতাকর্মীরা আজ ঐক্যবদ্ধ এবং পূর্বের যেকোন সময়ের তুলনায় জামালগঞ্জের প্রতিটি নেতাকর্মী আজ নৌকার প্রার্থীর পক্ষে কোমড় বেধে মাঠে নেমেছেন।

তিনি আশাবাদী শেখ হাসিনার সরকার দেশের মতো জামালগঞ্জে যে উন্নয়ন সাধিত করেছেন জামালগঞ্জের ভোটার কোনদিন স্বাধীনতার প্রতীক,মুক্তিযুদ্ধের প্রতীক নৌকার প্রার্থীকে বিজয়ী করতে ভূল করবেন না। সবাই বিপুল ভোটে নৌকার প্রার্থী ইকবাল আল আজাদকে বিজয়ী করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। তিনি নৌকার প্রার্থী জামালগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম বীরমুক্তিযোদ্ধা ইউসুফ আল আজাদ এর ছেলে ইকবালকে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে উপজেলার সর্বস্তরের জনগনের প্রতি আহবান জানান। তিনি আগামী পহেলা অক্টোবর সভায় জামালগঞ্জ উপজেলার সর্বস্তরের নেতাকর্মীদের সকলকেই উপস্থিত থাকার জন্য অনুরোধ করেন।

তিনি নৌকার সমর্থনে এবং শুক্রবার বিকেলে উপজেলার সাচনাবাজার ইউনিয়নের আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে নুরুল হুদা মুকুট এসব কথা বলেন।

জামালগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আলীর সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিতেন্দ্র তালুকদার পিন্টুর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এড. আব্দুল করিম, ধর্ম বিষয়ক সম্পাদক আজিজুল ইসলাম রতন, আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী মো. জিয়াউল হক, তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অমল কর।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন জামালগঞ্জ উপজেলা পরিষদের উপ- নির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রার্থী ও জামালগঞ্জ উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ন আহবায়ক ইকবাল আল আজাদ, সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিছবাহ উদ্দিন, ইউপি চেয়ারম্যান মো. রজব আলী প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here