প্রবীণ দিবসে মৌবন এর উদ্যোগে ব্যতিক্রম আয়োজন

0
2

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ায় ব্যতিক্রমভাবে প্রবীণ দিবস উদযাপন করেছেন Find A Fortune যা নারী বাতায়ন কতৃক পরিচালিত একটি মৌবন উদ্যোগ। শুক্রবার বিকেলে সংস্থার কার্যালয়ে এক অনুষ্ঠানে ১১জন প্রবীণের হাতে উপহারসামগ্রীর পাশাপাশি নগদ অর্থ তুলে দেওয়া হয়।

এছাড়াও এই ১১ জনকে প্রতিমাসে প্রত্যেককে ১ হাজার টাকা দেওয়ার ঘোষণা দেন। নারী বাতায়নের সম্পাদিকা আফরোজা ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে মৌবনের সিইও হাবিবুল আলম, শিশির বেকারীর স্বত্ত্বাধিকারী শহীদুল ইসলাম শহীদ,পরিচালক আল্লামা তানভীর শিশির, মৌবনের জেনারেল ম্যানেজার মোশাররাফুল হক বকুল, শিশির বেকারীর পরিচালক ফারজানা তানভীর, মৌবনের কর্মকর্তা আশিকুজ্জামান রনি,রতন কাজী ও এসএম জামালসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আয়োজকরা জানান, যারা সুবিধাবন্চিত এবং যাদের প্রয়োজন থাকা সত্ত্বেও অন্যের কাছে হাত পাততে পারে না এমন কিছু মানুষের জন্য মৌবন এর উদ্যোগে নারী বাতায়নের মাধ্যমে ১১জন প্রবীণকে এই সুবিধা প্রদান করা হয়।

প্রসঙ্গত, নারীদের উন্নয়ন ও নারীদের স্বাবলম্বী করতে বিভিন্ন ধরনের কার্যক্রমের পাশাপাশি সামাজিক কর্মকাণ্ডে সম্পৃক্ত রয়েছে নারী বাতায়ন সংস্থাটি। যেটির উদ্যোগে রয়েছে মৌবন। যা উৎসর্গ করা হয়েছে আফরোজা ইসলাম (আম্মু) ও রওশন আজিজ (আম্মা) এর নামে। সার্বিক তত্বাবধায়নে রয়েছে মৌবনের নির্বাহী পরিচালক সাফিনা আনজুম জনী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here