বকশীগঞ্জে করোনার টিকাদান কর্মসূচি উদ্বোধন

0
10

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে করোনার ভাইরাস থেকে সুরক্ষার জন্য টিকাদান কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে রোববার বেলা ১১ টায় আনুষ্ঠানিকভাবে ১০ জনকে টিকাদানের মাধ্যমে এই কর্মসূচির উদ্বোধন করা হয়। টিকাদান কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজা, সহকারী কমিশনার (ভূমি) স্নিগ্ধা দাস, বকশীগঞ্জ পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. প্রতাপ নন্দী, বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম সম্রাট, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি নুরুল আমিন ফোরকান, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, উপজেলা প্রেসক্লাবের সভাপতি হেদায়েত উল্লাহ হোসনা , সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবু , সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম সহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রথম দিনে জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা ও স্বাস্থ্য কর্মী সহ ১০ জনকে টিকা প্রদান করা হয়। এ পর্যন্ত বকশীগঞ্জ উপজেলার ১৩১ জন টিকা নেওয়ার জন্য নিবন্ধন করেছেন। বকশীগঞ্জ উপজেলায় ১০ টি কেন্দ্রে প্রতিদিন টিকাদান কর্মসূচি দেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here