বগুড়ায় সড়ক দূর্ঘটনায়-গাংনীর বীরমুক্তিযােদ্ধা যােদ্ধা জােয়াদ নিহত : রাস্ট্রীয় মর্যাদায় দাফন

0
1
বগুড়ায় সড়ক দূর্ঘটনায়-গাংনীর বীরমুক্তিযােদ্ধা যােদ্ধা জােয়াদ নিহত : রাস্ট্রীয় মর্যাদায় দাফন

মেহেরপুর প্রতিনিধি: বগুড়ায় সড়ক দূর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা জােয়াদ আলী নিহত হয়েছেন। নিহত জােয়াদ আলী মেহেরপুরের গাংনী উপজেলা শহরের বাসিন্দা। তিনি কর্মের সুবাদে বিভিন্ন স্থানে বসবাস করে আসছিলেন। সর্বশেষ তিনি সান্তাহার উপজেলা শহরে বসবাস করে অাসছিলেন। সােমবার সকাল ৮টার সময় বগুড়ার সান্তাহার উপজেলা শহরের একটি সড়কে মােটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে নিহতের ঘটনা ঘটে।

পারিবারিক সূত্র জানায়,জােয়াদ আলী কর্মের সুবাদে বগুড়ার সান্তাহার শহরে লেদ মিস্ত্রীর কাজ করে অাসছিলেন। এদিন সকালে তিনি বাসা থেকে একটি মােটরসাইকেল চালিয়ে কর্মস্থলে যাচ্ছিলেন। পথে মধাে মােটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গুরুতর ভাবে অাহত হন। পথচারী তাকে স্থানীয় একটি হাসপাতালে নিলে,কর্তব্যরত চিকিৎসক মৃত ঘােষণা করেন। তার মরদেহ সর্বশেষ স্ত্রীর বাড়ি মেহেরপুরের গাংনী উপজেলার ধানখােলা গ্রামে নিয়ে আসা হয়।

আজ মঙ্গলবার সকাল ১১টার সময় ধানখােলা গ্রামের মাঠপাড়া গােরস্থান ময়দানে জানাজা শেষে দাফন সম্পন্ন হয়। জানাজায় বীর মুক্তিযোদ্ধাসহ মুসলিম সম্প্রদায়ের মানুষ অংশগ্রহণ করেন। এর আগে বীর মুক্তিযােদ্ধা জােয়াদ অালীকে শেষ শ্রদ্ধা জানাতে গাংনী উপজেলা প্রশাসন ও মুক্তিযােদ্ধাদের পক্ষ থেকে তাকে জাতীয় পতাকা দিয়ে আচ্ছাদিত করা হয়। এতে উপজেলা প্রশাসনের পক্ষে নেতৃত্ব প্রদান গাংনী উপজেলা নির্বাহী অফিসারের প্রতিনিধি, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নুর-ই-আলম সিদ্দিকী।

মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে শ্রদ্ধা জানান,গাংনী উপজেলা মুক্তিযােদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযােদ্ধা শামসুল অালম সােনা,বীর মুক্তিযােদ্ধা মােজাম্মের হক,শফিকুল ইসলাম প্রমুখ। এসময় জােয়াদ আলীকে গার্ডঅপ অনার করেন গাংনী থানা পুলিশের একটি চৌকুসদল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here