বদলগাছীতে কঠোর লকডাউনে তৎপর পুলিশ

0
116
বদলগাছীতে কঠোর লকডাউনে তৎপর পুলিশ

খালিদ হোসেন মিলু বদলগাছী (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর বদলগাছীতে কঠোর লকডাউনের প্রথম দিনে ব্যাপক তৎপরতা দেখিয়েছে পুলিশ। লকডাউন অমান্য করায় ২২টি গাড়ি জব্দ করা হয়েছে। জব্দকৃত গাড়িগুলোর মধ্যে রয়েছে সিএনজি, মোটরসাইকেল ও অটোরিক্সা।

বেলা সাড়ে সাড়ে ১১ টার দিকে এ উপজেলার লকডাউন পরিস্থিতি পরিদর্শন করেছেন নওগাঁ জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান মিঞা বিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম কে এম এ মামুন খান চিশতী ও বিশেষ শাখার সহকারী পুলিশ সুপার সুরাইয়া খাতুন।

এছাড়াও উপজেলার কঠোর লকডাউন নিয়ন্ত্রণে রাখতে বিভিন্ন ইউনিয়নে অভিযান অব্যাহত রেখেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা. আলপনা ইয়াসমিন।

বদলগাছী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আতিকুল ইসলাম বলেন, লকডাউন অমান্য করায় ২২টি সিএনজি, মোটরসাইকেল ও অটোরিক্সা জব্দ করা হয়েছে। তিনি আরো বলেন, যতদিন লকডাউন থাকবে সরকারের প্রতিটি নির্দেশনা কঠোরভাবে বাস্তবায়ন করা হবে।

লকডাউন পরিস্থিতি নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আলপনা ইয়াসমিন জানান, ২১ এপ্রিল পর্যন্ত লকডাউন কঠোরভাবে চলবে। লকডাউন বাস্তবায়নে আমাদের অভিযান অব্যাহত থাকবে। লকডাউন বর্ধিত করার নির্দেশনা যদি আসে আমরা সেটাও যথাযথভাবে বাস্তবায়ন করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here