বদলগাছীতে দুই ব্যবসায়ীকে মারপিট নগদ টাকাসহ মোবাইল ফোন ছিনতাই

0
4

খালিদ হোসেন মিলু বদলগাছী নওগাঁ: নওগাঁর বদলগাছীতে দুই ব্যাবসায়ীকে মারপিট করে নগদ টাকা ও একটি মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে গত শনিবার ১০ এপ্রিল দিবাগত রাত পৌনে ১১ টায় উপজেলা সদর থেকে মাত্র ২ কিঃমিঃ দুরে কাদিবাড়ি খেয়াঘাট নতুন ব্রীজের নিকট।

ব্যবসায়ী আল আমিন ও সাহিদ হোসেন জানায়, তারা তাদের ব্যবসায়ী প্রতিষ্টান বন্ধ করে ঘটনার কিছু আগে দু-জনে একত্র হয়ে বাই সাইকেল যোগে বদলগাছী সদর থেকে কাদিবাড়ি রাস্তা হয়ে বাড়ি ফিরছিল। পথিমধ্যে একই মটর সাইকেলে ৩ জন আরোহি পাশ কাটিয়ে চলে যায়। এর কিছু পর তারা কাদিবাড়ি খেয়া ঘাট নতুন ব্রিজের নিকট পৌঁছিলে সেখানে দাঁড়িয়ে থাকা ৩ জন ছিনতাইকারী তাদের বাইসাইকেলের গতিরোধ করে গাছের ডাল দিয়ে মারপিট শুরু করে। মারপিটের একপর্যায় আল আমিনের মাথায় আঘাত করলে আল আমিন চিৎকার করে দৌড় দিয়ে পাশের লোকালয়ে আশ্রয় নিয়ে থানায় ফোন করেন। ফোন পেয়ে তাৎক্ষনিক ভাবে থানার অফিসার ইনচার্জ আতিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স সহ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে। ততক্ষণে ছিনতাই কারীরা অপর ব্যাবসায়ী সাহিদ হোসেনের নিকট থাকা নগদ ২৫ হাজার টাকা ও একটি এ্যাড্রুয়েড ফোন ছিনতাই করে নিয়ে মটরসাইকেল যোগে পলিয়ে যায়।

ব্যবসায়ী আল আমিন (২২)উপজেলার কাষ্টোডোব গ্রামের মৃত সামসুদ্দীনের ছেলে ও থানার সামনে ব্রিজ রোডে তার একটি ষ্টেশনারী দোকান রয়েছে। অপর ব্যবসায়ী সাহিদ হোসেন (২২) পার্শবর্তী তেজাপাড়া গ্রামের আনিছুরের ছেলে ও সে উপজেলা পরিষদের সামনে সোনালী ব্যাংকের নিচে ঔষুধের র্ফামেসীতে বিকাশের ব্যবসা করে।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ আতিকুল ইসলাম আতিক এর সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে তাতৎক্ষনিক ভাবে আমি সঙ্গীয় ফোর্স সহ ঘটনান্থল ছুটে যাই এবং ছিনতাইকারীর মারপিটে আহত আল আমিনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে জরুরী বিভাগে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। আর ছিনতাই হওয়া মোবাইল ফোন ও নগদ টাকা উদ্ধারের জন্য তথ্য প্রযুক্তির মাধ্যমে চেষ্টা করা হচ্ছে। তবে এ রির্পোট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি বলে জানান।

আল আমিন ও সাহিদ হোসেন জানান তারা এ ব্যাপারে থানায় মামলা দায়ের করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here