বদলগাছীতে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

বদলগাছীতে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

খালিদ হোসেন মিলু, বদলগাছী (নওগাঁ)প্রতিনিধি: নওগাঁর বদলগাছীতে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষনের অভিযোগে থানায় মামলা। অভিযুক্ত ১যুবককে আটক করেছে থানা পুলিশ। জানা যায়, গত ১৮এপ্রিল বিকাল ৩টায় উপজেলা বালুভরা ইউপির রাঙ্গাতৈইল গ্রামের আব্দুস সামাদের বাক ও শারীরিক প্রতিবন্ধী মেয়ে বাড়ীর উঠানে বসে ছিল।

একই গ্রামের রুঘুনাথ পাহানের ছেলে কিশনাথ পাহান(২৬) প্রতিবন্ধীঐ মেয়েকে বাড়ীর পার্শে ধান ক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষন করে। প্রতিবন্ধীর মা আনজু আরা বলেন আমি আমার মেয়েকে বহিরে উঠানে বসে রেখে বাড়ীর ভিতরে কাজ করছিলাম কিছুক্ষন পর এসে দেখি আমার মেয়ে নেই খোজ করতেই বাড়ীর পার্শে ধান ক্ষেতে দেখতে পাই কিশনাথ আমার প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণ করছে।

আমি প্রতিবেশীর সহযোগীতায় আমার মেয়েকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করি। এবং কিশনাথকে ঘটনার স্থল থেকে থকে আটক করে পুলিশকে খবর দেয়। সরেজমিনে প্রতিবেশী এরশাদুলের স্ত্রী জুলেখা বেগম সহ এলাকাবাসী বলেন, মেয়েটি কথা বলতে পারেনা এবং নিজ হাতে খাবার খেতে পারেনা তুলে খাওয়াতে হয়।

বদলগাছী থানার অফিসার ইনচার্জ মো. আতিকুল ইসলাম বলেন, ধর্ষণের খবর পেয়ে সাথে সাথে ঘটনার স্থল থেকে কিশনাথকে আটক করে থানায় এনে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করা হয়েছে।
মামলা নং ২৫ তারিখ ১৮/০৪/২১ ভিক টিমকে মেডিকেল করার জন্য নওগাঁ মেডিকেলে পাঠানো হয়েছে ও আসামিকে জেলহাজতে প্রেরুণ করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে