বদলগাছীতে ৮ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ , আটক ২

0
13
বদলগাছীতে ৮ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ , আটক ২

খালিদ হোসেন মিলু, বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর বদলগাছীতে ৮ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষনের অভিযোগ উঠেছে। অভিযুক্ত ২ জনকে আটক করেছে পুলিশ। জানা যায়, উপজেলার কোলা ইউনিয়নের নন্দাহার গ্রামের এক ছাগল ব্যবসায়ীর ৮শ্রেণীর স্কুল পড়ুয়া মেয়ে র্টাস মোবাইল ফোণ ক্রয় করাকে কেন্দ্র করে মায়ের সাথে মনোমালিন্য হলে অভিমান করে বাড়ী থেকে বাহির হয়। রাস্তায় পূর্ব পরিচিত কয়াভবানীপুর গ্রামের ভ্যান চালক মো. জিল্লুর রহমানের সাথে দেখা হয়। ভ্যান চালককে ঐ ছাত্রী বলেন আমাকে দুধকুড়ি খালার বাড়ীতে রেখে আসেন। ভ্যানচালক মেয়েটিকে কুপরামর্শ দিয়ে কৌশলে পার্শবর্তী জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার আমশালা গ্রামে তার বোনের বাড়ীতে নিয়ে যায়।

মামলা সূত্রে আরও জানা যায়, গত ৩০ডিসেম্বর বিকালে বাড়ী থেকে বের হয় ঐ ছাত্রী । অনেক খোঁজা খুজির পর মেয়েকে না পেয়ে তাঁর বাবা বদলগাছী থানায় একটি অভিযোগ দায়ের করে। পরে তার পরিবারে লোকজন খবর পেয়ে পরেরদিন জিল্লুর রহমানের বোনের বাড়ী আক্কেলপুর উপজেলার আমশালা গ্রাম থেকে মেয়েটিকে উদ্ধার করেন। ঐ ছাত্রী তার পরিবারের লোক জনের কাছে বলেন তাকে ঐ রাতে ধর্ষণ করা হয়েছে ।

অভিযোগের ভিত্তিতে পহেলা জানুয়ারী বেলা ২টায় বদলগাছী থানা পুলিশ ভ্যান চালক জিল্লুর রহমানকে আটক করে। এবং ভ্যান চালক জিল্লুর রহমানের তথ্যের ভিত্তিতে জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার আমশালা গ্রামের ঘটনাস্থল বাড়ীর মালিক জহুরুল ইসলামকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। অভিযুক্ত ২ জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করে। মামলা নং ০১/তারিখ ০১/০১/২১ইং তদন্তকারী কর্মকর্তা এসআই কামরুল বলেন, এবিষয়ে দুইজনকে আটক করার হয়েছে এবং ভিকটিমকে মেডিকেল করার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। বদলগাছী থানার অফিসার ইনর্চাজ চৌধুরী জোবায়ের আহাম্মদ বলেন, আটককৃত দুইজন আসামিকে কোর্ট এ চালান করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here