বনপা’র ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

0
3
বনপা’র ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন


মোঃরিমন খান ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ  ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার আহবায়ক কমিটির উদ্যোগে বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন (বনপা)’র ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।
বৃহস্পতিবার (১৫ অক্টোবর) বিকেলে জেলা শহরের ক্বারী চাইনিজ এন্ড রেস্টুরেন্টের কনভেনশন হলে আলোচনা সভা ও কেক কেটে বনপা’র প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও। বনপা’র ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার আহ্বায়ক আল আমীন শাহীনের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সদস্য সচিব আরিফুল ইসলাম সুমন।

এসময়ে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সহ-সভাপতি ও বনপা’র জেলা শাখার সিনিয়র যুগ্ম-আহ্বায়ক ইব্রাহীম খান সাদাত, ব্রাহ্মণবাড়িয়া টাইমস-এর সম্পাদক ও প্রকাশক মনির হোসেন টিপু, এশিয়ান টিভির স্টাফ রিপোর্টার ও ব্রাহ্মণবাড়িয়া অনলাইন টিভির সম্পাদক ও প্রকাশক হাবিবুর রহমান পারভেজ, এটিএন বাংলা জেলা প্রতিনিধি ও ব্রাহ্মণবাড়িয়া নিউজ টিভির সম্পাদক ও প্রকাশক ইসহাক সুমন, জেলা আয়কর আইনজীবী কাজী তারেক মাহমুদ, দৈনিক যায়যায় কালের জেলা প্রতিনিধি মো. আজহার উদ্দিন,দৈনিক বাংলাদেশের আলো সরাইল প্রতিনিধি আব্দুল আওয়াল খান, নিউজ কণ্ঠের নিবার্হী সম্পাদক ও প্রকাশক মো. জয়নাল আবেদীন, ডিজিটাল ব্রাহ্মণবাড়িয়ার সম্পাদক ও প্রকাশক আব্দুল্লাহ আল নাঈম, এনটিভির ক্যামেরাম্যান মো. রাসেল মিয়া প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here