বারুইপাড়া ইউনিয়নের ওয়ার্ড মেম্বার হতে চান জুয়েল আলী

0
101
বারুইপাড়া ইউনিয়নের ওয়ার্ড মেম্বার হতে চান জুয়েল আলী

কুষ্টিয়া: কুষ্টিয়ার মিরপুর উপজেলার আসন্ন বারুইপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬ নং ওয়ার্ডের (বারুইপাড়া-সাতগাছী) সদস্য হিসেবে নির্বাচনে অংশ নিতে চান তরুন উদীয়মান নেতা উপজেলা তাঁতী লীগের সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক জুয়েল আলী।

তিনি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার প্রার্থী হওয়ার জন্য ইতি মধ্যে ৬ নং ওয়ার্ডের (বারুইপাড়া-সাতগাছী) গ্রামে, প্রতিটি বাড়ীতে গিয়ে ভোটারের সাথে কথা বলছেন। তাদের সুখ দুঃখের কথা শুনছেন।

তিনি বলেন, ‘বঙ্গবন্ধুর আদর্শে উদ্বুদ্ধ হয়ে জ্ঞান হওয়ার পর থেকে আওয়ামী পরিবারের সাথে যুক্ত। সেই থেকে রাজনীতিতে পথচলা। ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে উপজেলা তাঁতী লীগের সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক হিসেবে ন্যায় ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছেন।

জুয়েল আলী বলেন, দলের ও জনগণের চাহিদা অনুয়ায়ী আগামী ইউপি নির্বাচনে মেম্বার হিসেবে অংশ নিতে চাই। জনগণের সেবায় নিজেকে নিয়োজিত করতে চাই।’

নির্বাচিত হলে এই ওয়ার্ডকে আধুনিক ওয়ার্ড হিসাবে গড়ে তুলব। পাশাপাশি মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে যুব সমাজকে সঙ্গে নিয়ে আন্দোলন গড়ে তুলব।’ শুধু তাই নয়, এই ওয়ার্ডে রায়পাড়ায় আদিবাসী সম্প্রদায়ের দুই শতাধিক পরিবারের জন্য নিরলসভাবে কাজ করবেন তাদের লেখাপড়ার মান বৃদ্ধি সহ নানান উন্নয়নমূলক কর্মকান্ডের সাথে নিজেকে সম্পৃক্ত রাখবেন বলেও জানান তিনি।

তিনি বিশ্বাস করেন শুধু ব্যক্তিগত সহযোগীতা দিয়ে সমাজ ও সমাজের মানুষের সব সমস্যার সমাধান করা সম্ভব না। তাই বৃহৎ পরিসরে সমাজের সার্বিক উন্নয়ন করতে এবারের নির্বাচনে মেম্বার পদে নির্বাচনে অংশগ্রহণ করে এলাকার উন্নয়নের স্বার্থে মেম্বার পদে প্রার্থী হতে মাঠে নেমেছেন।

জুয়েল আলী মেম্বার নির্বাচিত হলে সকল কর্মকান্ডে জনগনের অংশগ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করাসহ আধুনিক ওয়ার্ড গঠন করতে চান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here