বারুইপাড়া ইউপিতে নৌকার মনোনয়ন প্রত্যাশী ইঞ্জি. রায়হান হুসাইন

0
49

বাগেরহাট প্রতিনিধি: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাগেরহাট জেলার সুপরিচিত মুখ, সৎ ও সাহসী যুবক, গরীব-মেহনতী মানুষের বন্ধু বিশিষ্ট সমাজ সেবক,বাংলাদেশ পৌরসভা কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির ক্রিয়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার রায়হান হুসাইন বাগেরহাট সদর উপজেলার ৫নং বারুইপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী ও ইউনিয়ন বাসীর দোয়া সমার্থন চেয়েছেন। তিনি অত্র ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের বারবার নির্বাচিত সদস্য আবু সাহিদ এর পুত্র।

এবিষয়ে তিনি জননেতা শেখ তন্ময় এমপির শুভদৃষ্টিসহ বাগেরহাট জেলার নৌকার সমর্থক সকল নেতা কর্মীদের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।তিনি বলেন, “আমার বংশ এবং পরিবার আওয়ামী রাজনীতির সাথে জড়িত এবং আমার রক্তে আওয়ামী রাজনীতি মিশে আছে, আমি ছাত্র জীবন থেকে রাজনীতির সাথে জড়িত । আমি জনগনের সেবা করতে চাই এবং জনগনের সুখে দুঃখে পাশে থাকতে চাই।আমি, দলীয় মনোনয়ন পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে জাতির পিতার সোনার বাংলা গড়ার লক্ষ্যে ইউনিয়ন বাসীকে সাথে নিয়ে একটি জবাবদিহিমূলক মডেল ইউনিয়ন গড়ে তুলবো। ইউনিয়ন পরিষদের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়াই হবে আমার লক্ষ্যে”।

এলাকাবাসীর সাথে কথা বলে জানাযায়, ইঞ্জিনিয়ার রায়হান হুসাইন সামাজিক সংগঠন ‘প্রচার সেল-বারুইপাড়া ইউনিয়ন’ গঠন করে পূর্ব থেকেই ইউনিয়নের গরীব দুখি মেহনতি মানুষের বিপদে-আপদে সব সময় পাশে থেকেছেন। যোগ্য সৎ প্রার্থী হিসেবে সকলের মন জয় করে নিয়েছেন। তরুণ প্রজন্মের অহংকার তারুণ্যে ভরপুর তাকেই বারুইপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসাবে দেখতে চায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here