বাসের ধাক্কায় অটোরিক্সা চালকের নিমর্ম মৃত্যু, আহত ৩

0
14
বাসের ধাক্কায় অটোরিক্সা চালকের নিমর্ম মৃত্যু, আহত ৩

লোহাগাড়া, চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের লোহাগাড়ায় ৩১ আগস্ট সোমবার দুপুর ১টায় বাসের ধাক্কায় সিএনজি অটোরিক্সা চালক মো. হাসান (১৯) চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা যাওয়ার সংবাদ পাওয়া গেছে। তিনি উপজেলার চরম্বা ইউনিয়নের মাইজবিলা এলাকার নুরুল কবিরের পুত্র। বিষয়টি নিহতের ভাই আবদুর রহিম নিশ্চিত করেছেন। এ ঘটনায় আহতরা হলেন, উপজেলার চরম্বা ইউনিয়নের মাইজবিলা এলাকার আহমদুর রহমানের পুত্র মো. শোয়াইব (৩৫), আতিয়ার পাড়ার মোকতার আহমদের পুত্র মো. আরিফ (১৫) ও চকরিয়া পৌরসভার ৭নং ওয়ার্ডের একরামুল হকের পুত্র মো. রাশেদ (৩৮)।

প্রত্যক্ষদর্শী সূত্র মতে, ঘটনার দিন উপজেলার পদুয়া ইউনিয়নের সিকদার দিঘী পাড় এলাকায় চট্টগ্রাম শহরমুখী সিএনজি চালিত অটোরিক্সা ও বিপরীতমুখী যাত্রীবাহী বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি অটোরিক্সায় থাকা চার আরোহী গুরতর আহত হন। দুমড়ে-মুচড়ে যায় অটোরিক্সাটি। স্থানীয়রা তাদের উদ্ধার উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন। সেখানে আরিফকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। অন্যদেরকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় অটোরিকশা চালক হাসান মারা যান।

দোহাজারী হাইওয়ে থানার এসআই জাকির হোসেন বলেন, ঘটনাস্থল হতে দ‚র্ঘটনা কবলিত বাস ও সিএনজি অটোরিক্সা থানা হেফাজতে আনা হয়েছে। ঘটনার পর পরই বাসের চালক ও সহকারী কৌশলে পালিয়ে যায়। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here