বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর হলেন কুষ্টিয়ার শাহিন

0
30

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার পৌর নির্বাচনে ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন শাহিন উদ্দিন। তিনি এর আগে একই ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর ছিলেন।

বুধবার (২৩ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা আনিচুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

সিনিয়র নির্বাচন কর্মকর্তা জানান, পৌর নির্বাচনে ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর পদে যেহেতু শুধুমাত্র একজন বৈধ প্রার্থী আছেন, তাই তাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর হিসাবে মনোনীত করা হয়েছে। ফলে ওই ওয়ার্ডে কাউন্সিলর পদে ভোটগ্রহণ হবে না। তবে অন্য পদে যথারীতি ভোট অনুষ্ঠিত হবে।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত কাউন্সিলর শাহিন উদ্দিন জানান, কাউন্সিলর হিসেবে আমার নির্বাচনি এলাকার মানুষের পাশে দাঁড়াতে আমি সর্বোচ্চ চেষ্টা করেছি।

এলাকার উন্নয়নের ধারা অব্যহত রাখতে আবারও আমি কাউন্সিলর পদে মনোনয়নপত্র জমা দিয়েছিলাম। একই ওয়ার্ড থেকে আরও দুইজন কাউন্সিলর পদে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। তবে তারা প্রত্যাহার করে নিয়েছেন।
উল্লেখ‌্য, কুষ্টিয়া পৌরসভার ১৫০ বছরের ইতিহাসে এই প্রথম কোনো কাউন্সিলর বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হলেন।

কুষ্টিয়া পৌরসভার বিনাপ্রতিদ্বন্ধীতায় কাউন্সিলর নির্বাচিত হওয়ায় বুধবার সকালে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতাউর রহমান আতাকে ফুলেল শুভেচ্ছা জানান নবনির্বাচিত কাউন্সিলর শাহিন উদ্দিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here