বিয়ের কথা শুনেই আত্মহত্যা

বিয়ের কথা শুনেই আত্মহত্যা

রূপঞ্জন প্রতিনিধি: নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিয়ের কথা শুনেই এক নারী আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আগে থেকেই বিয়ের কথা চলছিল। সবই ঠিকঠাক। এখন শুধু চুরান্ত দিনক্ষণ নির্ধারনের পালা। এমন সময় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে পাত্রী। রোববার সকালে উপজেলার সাতগ্রাম ইউনিয়নের শখের গাও এলাকায় এ ঘটনা ঘটে। সকাল সাড়ে ১০ টার দিকে আড়াইহাজার থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে।

পুলিশ জানায়, ওই পাত্রীর অন্য কারো সাথে প্রেমের সম্পর্ক ছিল বলে মনে হয়। পরিবার তার ইচ্ছের বিরুদ্ধে বিয়ে ঠিক করায় অভিমানে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে মনে হচ্ছে। নিহত ওই পাত্রীর নাম রেশমা আক্তার। তিনি ওই এলাকার মৃত রফিকুল ইসলামের মেয়ে। বাবার মৃত্যুরপর মা বিদেশে চলে যায়। রেশমা তার নানীর বাড়িতেই বড়হ য়।

পরিবার সুত্রে জানা যায়, ১০ অক্টোবর রাতের যে কোনো সময় নিজের শোবার ঘরে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে রেশমা। পরে ১১ অক্টোবর সাড়ে ১০ টায় দরজা ভেঙ্গে রেশমার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

আড়াই হাজার থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় আপাতত একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়না তদন্তের রির্পোট পেয়ে পরবর্তীতে ব্যবস্থা গ্রহন করা হবে।।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে