ভবিষ্যতে আর কোনো বাবা মায়ের বুক খালি না হয়;রোহানের বাবা

0
11
ভবিষ্যতে আর কোনো বাবা মায়ের বুক খালি না হয়;রোহানের বাবা

মোঃইয়াসিন,সাভার প্রতিনিধি: ঢাকার সাভারে কিশোর গ্যাং এর হামলায় রোহানুর ইসলাম রোহান(১৭) নামে এক স্কুল ছাত্র হত্যার ঘটনায় অভিযুক্তদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেছেন নিহতের স্বজন ও এলাকাবাসী।

সোমবার(০৮ফেব্রুয়ারী) সকালে ঢাকা-আরিচা মহাসড়কের উলাইল বাসস্ট্যান্ড এলাকায় শতাধিক মানুষের অংশগ্রহনে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

নিহত রোহানুর ইসলাম রোহান সাভার পৌরসভার উলাইল কর্ণপাড়া এলাকার ব্যবসায়ী আব্দুস সোবহানের ছেলে। সে স্থানীয় রোদেলা মডেল স্কুলের মাধ্যমিক পরিক্ষার্থী।

মানববন্ধনে উপস্থিত হয়ে এলাকাবাসী জানান,কিশোর গ্যাং নির্মুল না করার ফলে প্রতিনিয়ত হত্যা ও রাহাজানি বৃদ্ধি পাচ্ছে।এতে পাড়া মহল্লায় লাশের মিছিল বাড়তেই থাকবে।

রোহানের বাবা আব্দুস সোবহান বলেন, ঘটনার দিন আমার ছেলে রোহান আমার সাথে বাড়ি নির্মাণ কাজে সহযোগিতা করে। সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ঝাল মুড়ি খাওয়ার জন্য আমার কাছ থেকে ৪০ টাকা নিয়ে বাসা থেকে বের হয়। পরবর্তীতে সন্ধ্যা সোয়া সাতটার দিকে আমার কাছে ফোন আসে আমার ছেলে রোহানুল এনাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে আছে। এ সময় দ্রুত আমি হাসপাতালে গিয়ে দেখি আমার ছদেহটি ট্রলির উপর পড়ে আছে।

আমি প্রশাসনের কাছে আমার ছেলে হত্যার বিচার চাই যেন ভবিষ্যতে আর কোনো বাবা মায়ের বুক খালি না হয়।

মানববন্ধনে উপস্থিত রোদেলা মডেল স্কুলের শিক্ষকরা জানান, নিহত রোহান অত্যন্ত মেধাবী ছাত্র ছিল। তার এই অকাল মৃত্যুতে আমরা মর্মাহত। আমরা রোহান এর হত্যাকারীদের দ্রুত গ্রেফতার এবং ফাঁসির দাবি জানাচ্ছি।

উল্লেক্ষ্য,গত শনিবার(৬ফেব্রুয়ারী)সাভার পৌর এলাকার উলাইল কর্ণপাড়া মহল্লা থেকে বন্ধু হৃদয় তাকে ফোন করে ব্যাংক কলোনী এলাকায় ডেকে নিয়ে ছুরিকাঘাতে হত্যা করে। হত্যাকাণ্ডের ঘটনাটি অ্যালাইড স্কুলের একটি সিসিটিভিতে ধরা পড়ে। ওই দিন রাতেই হত্যাকাণ্ডের প্রধান অভিযুক্ত হৃদয়কে সাভারের আউকপাড়া থেকে আটক করে পুলিশ। এঘটনায় রবিবার রাতে নিহতের বাবা আব্দুস সোবহান বাদী হয়ে ১৪জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ১৫জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here