ভাসমান মানুষদের ইফতার দিল বদলগাছী থানা পুলিশ

0
1
ভাসমান মানুষদের ইফতার দিল বদলগাছী থানা পুলিশ

খালিদ হোসেন মিলু ,বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর বদলগাছীতে পত্নীতলা সার্কেল এসপি আফতাব উদ্দিন এর নেতৃত্বে ভাসমান মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন বদলগাছী থানার ওসি মো:আতিকুল ইসলাম।

২০এপ্রিল বদলগাছী শহরের প্রাণকেন্দ্র চৌরাস্তার মোড়ে সন্ধ্যা ৬টায় তিনি এ ইফতারসামগ্রী বিতরণ করেন।
এসময় উপস্থিত ছিলেন বদলগাছী থানার ওসি( তদন্ত) রায়হান হোসেন, এস আই কামরুল ইসলাম, এস আই আবু শ্যামা, এএস আই ইকবাল, সহ বদলগাছী থানার পুলিশ সদস্যরা।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক খালিদ হোসেন মিলু, আবু জর গিফারী, রাসেল রানা,সাকিল হোসেন, রানা হামিদ, হাফিজার রহমান, গোলাম মওলা, লিটন প্রমুখ।

ইফতারির আগ মুহূর্তে হঠাৎ করে ইফতারসামগ্রী হাতে পেয়ে খুশি হয় ছিন্নমূল এসব মানুষ।

বদলগাছী থানার ওসি আতিকুল ইসলাম বলেন, পুলিশ সদস্যরা রোজা রেখে সারাদিন ডিউটি করার পর পরিবার-পরিজনদের সঙ্গে ইফতার করার সৌভাগ্যটাও হয় না। রাস্তার মোড়ে দাঁড়িয়ে বা কাঠের বেঞ্চে বসে কোনোমতে ইফতার সেরেই ফিরে যেতে হয় ডিউটিতে। তাদের এই ত্যাগের বিনিময়ে সামান্য প্রশংসা তো পায়ই না বরং সমালোচনা থেকে রক্ষা পেলেই যেন তারা হাঁফ ছেড়ে বাঁচে। সেই সব নিবেদিতপ্রাণ পুলিশ সদস্যদের কষ্টের অংশীদার হতে তাদের সঙ্গে ইফতারিতে অংশ নিয়েছি।

তিনি বলেন, পুলিশের উদ্যোগে ইতোমধ্যে নানামুখী কর্মসূচি পালিত হয়ে আসছে। পুলিশের পক্ষ থেকে সাধ্যমতো প্রতিদিন ছিন্নমূল মানুষের হাতে ইফতার পৌঁছে দেয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here