ভোটারদের সমর্থন ও দোয়া নিতে ব্যস্ত পলাশ

0
24
ভোটারদের সমর্থন ও দোয়া নিতে ব্যস্ত পলাশ

ফাহিম হাসানঃ কুষ্টিয়ার মিরপুর উপজেলার ৯নং পোড়াদহ ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বেনজীর আহমেদ পলাশ জানান, তিনি পূর্ণ প্রস্তুতি নিয়ে নেমেছেন নির্বাচনী মাঠে। ভোটারদের সমর্থন ও দোয়া নিতে ব্যস্ত সময় পার করছেন তিনি।

জানা গেছে, ভোটারদের সমর্থন আদায়ের পাশাপাশি একই সঙ্গে সমর্থকদের সমর্থন আদায়ে হাট-বাজারসহ প্রত্যন্ত অঞ্চলে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে জনসংযোগ, মতবিনিময় করছেন বেনজীর আহমেদ পলাশ।

চেয়ারম্যান প্রার্থী হিসেবে আলোচনার শীর্ষে থাকা এ ব্যক্তি একজন বিশিষ্ঠ সমাজ সেবক আওয়ামী লীগ নেতা। তিনি একসময়ের জনপ্রিয় পর পর দুইবার নির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম লিয়াকত আলীর ছেলে । বর্তমান মনোনয়ন প্রত্যাশী বেনজীর আহমেদ পলাশ মিরপুর উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি ও উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

নির্বাচনী মাঠে তার ব্যপক আলোড়ন সৃষ্টি হয়েছে। তাছাড়াও এলাকার যে কোন মানুষ সমস্যায় পড়লে তাৎক্ষণিক ছুটে যান তিনি। সকল শ্রেনী পেশার মানুষের আস্থার প্রতিকে পরিণত হয়েছেন তিনি। ছাত্রজীবন থেকেই সকলের আপনজন ও বিপদের বন্ধু।

পোড়াদহ ইউনিয়নের বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড করে আসছেন তিনি। এলাকায় একজন আওয়ামী লীগের যোগ্য, নিষ্ঠাবান ও সবার কাছে গ্রহণযোগ্য ব্যক্তি হিসেবে পরিচিত তিনি। এলাকার উন্নয়নের স্বার্থে চেয়ারম্যান পদে প্রার্থী হতে মাঠে নেমেছেন তিনি।

এ আওয়ামী লীগ নেতা দৈনিক বার্তা ২৪.কম কে জানান, কুষ্টিয়ার উন্নয়নের রুপকার মাহবুব উল আলম হানিফ এমপি কল্যাণে কুষ্টিয়ায় যেভাবে উন্নয়ন হয়েছে তারই ধারাবাহিকতায় এবং এলাকার উন্নয়নের স্বার্থে অবশ্যই দল আমাকে মনোনয়ন দিলেেআমি দলীয় প্রতীকে সকলকে সাথে নিয়ে নির্বাচন করবো। আর নির্বাচিত হলে এলাকায় কবরস্থান, খেলার মাঠ নির্মাণ, রাস্তা সংস্কার, দীর্ঘমেয়াদি টেকসই রাস্তা নির্মাণ করবো ও পোড়াদহ বাসীকে একটি আধুনিক ও মডেল ইউনিয়ন উপহার দিবো। সে লক্ষ্যেই দিনরাত নিরলসভাবে কাজ করে যাচ্ছি।

একজন আওয়ামী লীগ নেতা জানান, বেনজীর আহমেদ পলাশ এলাকার জনপ্রতিনিধি না হয়েও, দীর্ঘদিন ধরে সমাজসেবামূলক কর্মকাণ্ড চালিয়ে আসছেন। তার এমন কর্মকাণ্ডে বেশ সুনাম রয়েছে। অনেকে বিপদের বন্ধু হিসেবে তাকে চেনেন ও জানেন। এমন ব্যক্তি চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার শতভাগ উন্নয়ন করা সম্ভব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here