মতলবে সুবর্ণ স্কুলের চুরি, থানায় অভিযোগ

0
43
মতলবে সুবর্ণ স্কুলের চুরি, থানায় অভিযোগ

মতলব প্রতিনিধি : মতলব পৌর এলাকার পশ্চিম বাইশপুর মহল্লায় অবস্থিত সুবর্ণ স্কুলে চুরির ঘটনা ঘটেছে। এ বিষয়ে মঙ্গলবার ( ২ মার্চ) মতলব দক্ষিণ থানায় একটি লিখিত অভিযোগ করেন স্কুলটির পরিচালক।

অভিযোগ থেকে জানা যায়, পহেলা মার্চ রাত দশটায় স্কুলটির পরিচালক ও মতলব প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফজলে রাব্বি ইয়ামিন স্কুলের বারান্দা দিয়ে বাসায় ফিরছিলেন। ওই সময় তিনি স্কুলের শিক্ষক মন্ডলীর অফিস কক্ষের দরজা খোলা দেখতে পান। রাতে দরজা খোলা থাকার বিষয়টি পরিবারের সদস্যদের জানালে ওই কক্ষ তালা বদ্ধ ছিল বলে জানানো হয়। পরে ওই কক্ষে প্রবেশ করে দেখা যায় যে চোরের দল একটি ‘ স্লিপিং ফ্যান” চুরি করে নিয়ে যায়। স্কুলে চুরির বিষয়টি আশপাশের লোকজনকে মুঠোফোনে জানানো হয় এবং একটি বিশ্বস্ত সূত্রে জানা যায় যে রাত আনুমানিক ৯ টায় কতিপয় যুবক স্কুলের মূল ফটকের সামনে অবস্থান করছিল।

অভিযোগ থেকে আরো জানা যায় যে, ফ্যান চুরির ঘটনার আগে গত ১৭ ফেব্রুয়ারি চোরের দল স্কুলের ওয়াশরুম থেকে একটি সচল পানির পাম্প চুরি করে নিয়ে যায়। পানির পাম্প চুরি যাওয়ার বিষয়টিও স্থানীয় কয়েকজন কে অবহিত করা হয়েছিল বলে জানান স্কুলটির পরিচালক। এদিকে থানায় অভিযোগ করার

চুরির বিষয় স্কুলের পরিচালক বলেন, ২০১৮ সালে স্কুল চালু হওয়ার পর থেকে কখনোই এমন ঘটনা ঘটেনি। পহেলা মার্চ রাতে যখন আমি বাসায় ফিরছিলাম সেই সময় স্কুলের সামনে মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্পের বেড়ি বাঁধ সড়কে কতিপয় অজ্ঞাত নামা যুবকদের দেখেছিলাম। হয়তো তারাই এই চুরির সাথে সম্পৃক্ত থাকতে পারে। এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে, পুলিশ বিষয়টি গুরুত্বসহকারে দেখছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here