মতলব দক্ষিণ থানা পুলিশের আয়োজনে বিভিন্ন বাজারগুলোতে মাস্ক বিতরণ

মতলব দক্ষিণ থানা পুলিশের আয়োজনে বিভিন্ন বাজারগুলোতে মাস্ক বিতরণ

নিজস্ব প্রতিনিধি: মাস্ক পরার অভ্যাস, কোভিড মুক্ত বাংলাদেশ’ এই শ্লোগানকে সামনে রেখে মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে চাঁদপুরের মতলব দক্ষিণ থানা পুলিশের উদ্যোগে বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচীর অংশ হিসেবে মাস্ক বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ পুলিশের উদ্যোগে এবং চাঁদপুরের পুলিশ সুপার মো. মিলন মাহমুদের নির্দেশনায় মতলব দক্ষিণ থানা পুলিশের আয়োজনে আজ সোমবার বেলা ১২টার দিকে উদ্বুদ্ধকরণ কর্মসূচীর অংশ হিসেবে সচেতনতামূলক প্রচারণা এবং পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়। মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জের নেতৃত্বে উপজেলার নারায়ণপুর বাজার ও মুন্সিরহাট বাজার এলাকায় প্রায় ৩ শতাধিক পথচারীর মাঝে এ মাস্ক বিতরণ করা হয়।

এসময় মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ ওছি মোহাম্মদ মহিউদ্দিন মিয়া ও ওছি তদন্ত, এসআই হাবিব, এসআই রুহুল আমিন,এসআই মো: দেলোওয়ার হোসেন মো:আউয়াল, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শেখ ফজলুল করিম সেলিম, নারায়ণপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি আবু সায়েম মাস্টার ও স্বাধীন বাংলা নিউজ টিভির স্টাফ রিপোর্টার, জাতীয় দৈনিক একুশের বানী বিশেষ প্রতিনিধি,জাতীয় দৈনিক মাতৃভূমির খবর এবং জাতীয় দৈনিক বাংলাকণ্ঠে র বিশেষ প্রতিনিধি,সাংবাদিক তপছিল হাছান সহ থানার পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে