মতলব পৌরসভা সাবেক প্যানেল মেয়র ও কাউন্সিলর প্রার্থী জনাব শাহ গিয়াস

0
11
মতলব পৌরসভা সাবেক প্যানেল মেয়র ও কাউন্সিলর প্রার্থী জনাব শাহ গিয়াস

মো:তপছিল হাছান: আসন্ন মতলব দক্ষিন পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে সাবেক প্যানেল মেয়র জননেতা মোঃ শাহ গিয়াস অন্যায়ের প্রতিবাদকারী, সৎ নির্বিক মেহনতী বাইশপুর মানুষের যুবসমাজের স্পন্দন সাবেক সফল কাউন্সিলর ১নং ওয়ার্ডের সর্বস্তরের মানুষের কাছে দোয়া ও সমর্থন কামনা করেন।

১নং ওয়ার্ডে বাইশপুর গ্রামের সকল জনগণের প্রতি প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আসন্ন মতলব পৌরসভা নির্বাচনে স্বচ্ছতা, জবাবদিহিতা, সমতা, ন্যায়পরায়ণতা, সুষম বন্টন, অসাম্প্রদায়িক মানবিক সমাজ ও মডেল ওয়ার্ড গড়ে তুলতে অঙ্গিকার ব্যক্ত করে কাউন্সিলর পদে প্রার্থী হিসেবে আপনাদের সকলের দোয়া ও সমর্থন কামনা করছেন।
তার প্রার্থী হওয়ার খবর ছড়িয়ে পড়লে স্থানীয় এলাকাবাসির কাছ থেকে জানা যায়। আসন্ন পৌর নির্বাচনে কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে দোয়া প্রত্যাশী জনাব মোঃ শাহ গিয়াস ১নং ওয়ার্ডের মানুষের হৃদয়ে আছেন। সাবেক সফল কাউন্সিলর ও প্যানেল মেয়র তিনি একজন সৎ, ত্যাগী, সংগ্রামী এবং আদর্শিক জননেতা। যিনি ছাত্রজীবন থেকে রাজনীতি ও জনসেবা করে আসছেন ।তিনি দীর্ঘদিন ছিলেন সাবেক কাউন্সিলর ও পৌরসভার প্যানেল মেয়র হিসেবে নৈতিক ও আদর্শের সাথে কাজ করে আসছেন।বর্তমান নতুন বছরে ২০২১ সালের মতলব পৌরসভা নির্বাচনে ১নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে তার বিকল্প হতে পারেনা এমনটাই সাধারণ জনগণের বক্তব্য ।

এই বিষয়ে শাহা গিয়াসের সাথে একান্ত সাক্ষাৎকারেতিনি বলেন:আমার এলাকার উন্নয়নের স্বার্থে দলমত নির্বিশেষে সর্বস্তরের মানুষ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন আমার বাইশপুর গ্রামবাসীর প্রতি দৃঢ় বিশ্বাস আছে বলেই যানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here