মধুপুরে ঘুমন্ত স্বামীকে কুপিয়ে জখম করলো স্ত্রী

0
3
মধুপুরে ঘুমন্ত স্বামীকে কুপিয়ে জখম করলো স্ত্রী

সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের মধুপুরে পারিবারিক কলহের জের ধরে ঘুমন্ত অবস্থায় স্বামী সুমনকে (৩৮) কুপিয়ে জখম করেছেন স্ত্রী সাবিনা বেগম (৩০)। অতঃপর বিষপানে আত্নহত্যার চেষ্টাও করেছেন ঐ স্ত্রী সাবিনা বেগম।

রবিবার (০৪ ঠা অক্টোবর) সকালে মধুপুর উপজেলার দামপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় সুমনকে প্রথমে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয় এবং অবস্থার অবনতি হওয়ায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সুমনের পারিবারিক সূত্রে জানা যায়, “সুমনের স্ত্রী সাবিনা বেশকিছুদিন যাবত মানসিক ভারসাম্যহীন আচরণ করছেন। কিছুদিন পূর্বেও সুমনের এক ভগ্নিপতির দিকে বটি ছুড়ে মারার ঘটনাও ঘটিয়েছেন। তাদের দাম্পত্য জীবনে এক মেয়ে (৫) ও আট মাস বয়সী ছেলে সন্তান রয়েছে। সুমন ভাড়ায় মোটরসাইকেল চালাতেন।”

স্থানীয়রা জানান, “গত ঈদুল আজহার পূর্বে সাবিনার সঙ্গে সুমনের ভগ্নিপতি আপত্তিকর আচরণ করার পর থেকে অসংলগ্ন আচরণ শুরু করেন। আর এ নিয়ে পরিবারের মধ্যে অশান্তি চলছিল। আজকে রবিবার (০৪ ঠা অক্টোবর) সকালে ঘুম থেকে উঠার আগে স্বামীর ওপর বটি নিয়ে চড়াও হন ঐ স্ত্রী। মাথাসহ দেহের বিভিন্ন স্থানে কয়েকটি কোপ দেন তিনি।”

অতঃপর চিৎকার শুনে পরিবার ও স্থানীয়রা ছুটে এসে ঐ স্ত্রীকে আটকে গাছের সঙ্গে বেধে রাখেন এবং সুমনকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন।

মধুপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তারিক কামাল বলেন, “সুমনের স্ত্রী সাবিনা ঘাস নিধনের বিষপান করেছেন। পুলিশি সহায়তায় তাকে হাসপাতালে নেওয়া হয়েছে। চিকিৎসার পর আইনি ব্যবস্থা নেওয়া হবে। আর এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here