মশানে বিবাহিত একাদশ ও অবিবাহিত একাদশের মধ্যে প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত

0
2
মশানে বিবাহিত একাদশ ও অবিবাহিত একাদশের মধ্যে প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত

ক্রীড়া প্রতিবেদক: কর্মব্যস্ততার কারণে খেলাধুলা আর করা হয় না তাঁদের। তবে খেলার প্রতি ভালোবাসার তো আর কমতি নেই। সেই ভালোবাসার টানেই কুষ্টিয়ার মিরপুর উপজেলার মশান এলাকায় আয়োজন করা হয় প্রীতি ফুটবল ম্যাচ। ফুটবল ম্যাচে মশান শাহপাড়ার বিবাহিত বনাম অবিবাহিতরা এই ম্যাচে অংশ নেন।মশান মাধ্যমিক বিদ্যালয় মাঠে বুধবার বিকেলে ম্যাচটি অনুষ্ঠিত হয়। ৫০ মিনিটের খেলায় বিবাহিত ফুটবল একাদশ ১-০ গোলে অবিবাহিত ফুটবল একাদশকে পরাজিত করে। উৎসবমুখর পরিবেশে খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।

খেলা পরিচালনা করেন মহি উদ্দিন মহি, সহকারী পরিচালক ছিলেন তন্ময় খান ও জুয়েল রানা। স্থানীয় বাসিন্দারা বলেন, খেলার দিন দিনব্যাপী এলাকায় মাইকিং করে ফুটবল ম্যাচ উপভোগের জন্য দর্শকদের আমন্ত্রণ জানানো হয়। মশান গ্রামের মেহেদী হাসান বাবু ও সাংবাদিক এসএম জামাল এই ফুটবল ম্যাচের উদ্যোক্তা ছিলেন।

খেলার মাঠে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন এলাকার ক্রীড়ামোদী ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব জুয়েল রানা, সাইফ আল আজাদ মিল্টন, তন্ময় খান, ডা: মাসুদ রানাসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ।
বিবাহিত একাদশের খেলোয়াড় মেহেদী হাসান বাবু, মনির হাসান,এসএম জামাল, আকাশ, জুবাইদুল, রফিক, মনিরুল,নাজমুল,সুবেল প্রমুখ। অবিবাহিত একাদশের খেলোয়াড় আব্দুল মজিদ, বজলু, সম্রাট,সবুজ, সিপ্ত, সজিব, আলামিন, নাসিম,মনোয়ার, রুবেল, বাপ্পি, পলাশ প্রমুখ। খেলা শেষে উভয় একাদশের মধ্যে একটি প্রীতিভোজের আয়োজন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here