মাদক সন্ত্রাস জুয়া, দূর্নীতিমুক্ত কামারপাড়া ইউনিয়ন পরিষদ গড়তে চান নৌকা মনোনয়ন প্রত্যাশী শহিদুল ইসলাম (বাবলা)

0
2
মাদক সন্ত্রাস জুয়া, দূর্নীতিমুক্ত কামারপাড়া ইউনিয়ন পরিষদ গড়তে চান নৌকা মনোনয়ন প্রত্যাশী শহিদুল ইসলাম (বাবলা)

আতোয়ার রহমান রানা,গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার কামারপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ নেতা মোঃ শহিদুল ইসলাম বাবলা জানান, তিনি পূর্ণ প্রস্তুতি নিয়ে নেমেছেন নির্বাচনী মাঠে। ভোটারদের সমর্থন ও দোয়া নিতে ব্যস্ত সময় পার করছেন তিনি। এদিকে ৯ টি ওয়ার্ডের আওয়ামী লীগের নেতা কর্মীদেরকে তার সাথে নৌকায় সমর্থন ও দোয়া নিতে দেখা গেছে।

কামারপাড়া আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে আলোচনার শীর্ষে থাকা এই সমাজ সেবক আওয়ামী লীগ নেতা। তিনি ইউনিয়নের নুরপুর গ্রামের মৃত আছির উদ্দিনের কনিষ্ট পুত্র। তিনি একাধারে একজন আদর্শবান ব্যবসায়ী ও রাজনীতিবিদ ।

বর্তমানে বাংলাদেশ আওয়ামী লীগ সাদুল্যাপুর উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য হিসাবে দীর্ঘ থেকে দায়িত্বরত আছেন।এর আগে তিনি বঙ্গবন্ধুর আর্দশে অনুপ্রাণিত হয়ে রাজনীতি শুরু করেন।
নির্বাচনী মাঠে তার ব্যপক আলোড়ন সৃষ্টি হয়েছে। তাছাড়াও এলাকার যে কোন মানুষ সমস্যায় পড়লে তাৎক্ষণিক ছুটে যান তিনি। সকল শ্রেনী পেশার মানুষের আস্থার প্রতিকে পরিণত হয়েছেন তিনি। ছাত্রজীবন থেকেই সকলের আপনজন ও বিপদের বন্ধু।

কামারপাড়া ইউনিয়নের বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড করে আসছেন। এলাকায় একজন আওয়ামী লীগের যোগ্য, নিষ্ঠাবান ও সবার কাছে গ্রহণযোগ্য ব্যক্তি হিসেবে পরিচিত তিনি। এলাকার উন্নয়নের স্বার্থে চেয়ারম্যান পদে প্রার্থী হতে মাঠে নেমেছেন তিনি।

বাবলা জানান ইতিমধ্যে আমি নিজ অর্থায়নে রাস্তাঘাট, করোনা কালিন সময় ত্রাণ বিতরণ, হিন্দু সম্প্রদায়ের লোকজনকে পুজাকালিন আর্থিক সহযোগিতা করেছি।

তরুন এ আওয়ামী লীগ নেতা জানান নির্বাচিত হলে এলাকায় কবরস্থান, খেলার মাঠ নির্মাণ, রাস্তা সংস্কার, ড্রেনেজ ব্যবস্থা উন্নতসহ দীর্ঘমেয়াদি টেকসই রাস্তা নির্মাণ করবো, এ ইউনিয়নে প্রতিটি ওয়ার্ডে একটি করে কম্পিউটার টেনিং সেন্টার নির্মাণ করবো। সেই সাথে মাদক, জুয়া, সন্ত্রাসসহ দূর্নীতিমুক্ত ইউনিয়ন গড়ার লক্ষে কাজ করবো।

আমি মনোনয়ন পেলে কামারপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা একযোগে নৌকার বিজয়ের লক্ষে কাজ করবে। আর কামারপাড়া ইউনিয়নবাসীর আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবে এ বিশ্বাস আমি করি।

কামারপাড়ার এক আওয়ামী লীগ নেতা জানান এলাকার জনপ্রতিনিধি না হয়েও, দীর্ঘদিন ধরে সমাজসেবামূলক কর্মকাণ্ড চালিয়ে আসছেন। তার এমন কর্মকাণ্ডে বেশ সুনাম রয়েছে। অনেকে বিপদের বন্ধু হিসেবে তাকে চেনেন ও জানেন। এমন ব্যক্তি চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার শতভাগ উন্নয়ন করা সম্ভব। তাই শহিদুল ইসলাম বাবলা নৌকা প্রতীকে মনোনয়ন দেবার জন্য জোর দাবি জানাচ্ছি।

একজন নতুন ভোটার জানান, বাবলা ভাই তরুন ও যুবসমাজের অহংকার, কোন আপদ বিপদে তাকে ডাকলে আমরা পাই। যুব সমাজের যে কোন সমস্যায় তিনি পাশে থাকেন, তাই আমরা তাকে চেয়ারম্যান হিসাবে দেখতে চাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here