মাদক সম্রাজ্ঞী জুলেখার গ্রেফতারের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

0
20
মাদক সম্রাজ্ঞী জুলেখার গ্রেফতারের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

মোঃইয়াসিন,সাভার (ঢাকা) প্রতিনিধি: সাভারের আশুলিয়ার নিরিবিলি এলাকার চিহ্নত মাদকের স্পট বন্ধ করতে ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

সোমবার(২১সেপ্টেম্বর) সকালে জাতীয় স্মৃতিসৌধের সামনের ফটকে কয়েক শতাধিক এলাকাবাসীর উপস্থিতিতে এ মানববন্ধন কর্মসূচিতে পালন করা হয়।

মানববন্ধনে অংশ নিয়ে তারা বলেন, আশুলিয়ার নিরিবিলি এলাকায় দীর্ঘ দিন ধরেই প্রকাশ্যে মাদক বিক্রি করে আসছে চিহ্নিত মাদক সম্রাজ্ঞী জুলেখা বেগম সহ তার নিয়ন্ত্রিত মাদক সন্ত্রাসীরা।

মাদকের ভয়াবহতা রোধে কোন ব্যাবস্থা না থাকায় গাঁজা, ইয়াবা, হেরোইন ও ফেন্সিডিল জাতীয় মাদকদ্রব্য সহজেই মেলে। প্রত্যহ সকাল থেকে গভীর রাত পর্যন্ত এখানে দেধার্সে চলে মাদক সেবন সহ ক্রয়-বিক্রয়। মাদকের নেশায় ইতিমধ্যে এলাকার কিশোর, যুবক, গার্মেন্ট শ্রমিক ও রাজনৈতিক নেতারা আসক্ত হয়ে পড়েছেন। এ নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রচার হলেও প্রশাসন নিরিবিলি এলাকার চিহ্নিত এই মাদক স্পট বন্ধে কোন পদেক্ষপ নিচ্ছে না।

তারা আরও বলেন, এলাকায় মাদক সেবনকারীদের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় এলাকায় ছিনতাই ও চুরিসহ নানা অপকর্ম বেড়ে গেছে। বিনষ্ট হচ্ছে এলাকার পরিবেশ । তাই নিরিবিলি এলাকার মাদক ব্যবসায়ী জুলেখাসহ অন্যান্য মাদক ব্যবসায়ীদের কে অবিলম্বে গ্রেফতারের দাবি জানান তারা।

শনিবার(১৯সেপ্টেম্বর)রাত০৯:০০ঘটিকায় মাদকের তথ্য সংগ্রহের সূত্র ধরে দৈনিক তৃতীয় মাত্রার পত্রিকার সাভার প্রতিনিধির ব্যাক্তিগত ক্যামেরাম্যান মাদক সম্রাজ্ঞী জুলেখা বেগমের হামলার শিকার হয়। শুধু হানলা করেই ক্ষান্ত হয়নি মাদক কারবারীরা,হামলার শিকার সাংবাদিকের সহযোগীকে উদ্ধারে আসা এলাকাবাসী কে পরতে হয়েছে মিথ্যে মামলার শিকার।

মানববন্ধনে মাদকের বিরুদ্ধে অবস্থান কালে আরো উপস্থিত ছিলেন,ঢাকা জেলা উত্তর সড়ক পরিবহন শ্রমীক লীগ সভাপতি আবুল দেওয়ান,আশুলিয়া থানা সেচ্ছাসেবক লীগ সহ-সভাপতি নূরুল ইসলাম, থানা সেচ্ছাসেবক লীগ মহিলা বিষয়ক সম্পাদিকা শাহানাজ পারভিন লাকী,গন বিশ্ববিদ্যাল ছাত্র সংসদ এর সাধারন সম্পাদক (জি এস)নজরুল ইসলাম রলিপ সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

এ সময়,এলাকার সুস্থ্য পরিবেশ ফিরিয়ে আনতে মাদক নির্মূলে প্রশাসনের সর্বাত্মক সহযোগীতা কামনা করে এলাকাবাসী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here