মানবিক পুলিশ মহাদেবপুর

0
1
মানবিক পুলিশ মহাদেবপুর

ওয়াশিম রাজু : নওগাঁর মহাদেবপুরে মানবিক পুলিশের সহায়তায় প্রায় শতবর্ষের এক বৃদ্ধকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয়দের ধারণা অসুস্থ এ বৃদ্ধাকে তার নিকটতম স্বজনরা এখানে ফেলে গেছে।জানা গেছে গত ১৩ এপ্রিল বুধবার রাত সাড়ে ১০ টার দিকে জাতীয় জরুরী সেবা- ৯৯৯ থেকে থানা পুলিশকে জানানো হয়,উপজেলার সুজাইল মোড় এলাকায় রাস্তার পাশে একজন বয়োবৃদ্ধ মহিলা অভুক্ত অবস্থায় পড়ে আছে। তার বয়স ৯৫ থেকে ১০০ বছর হবে।

এ খবর পেয়ে দ্রুত মহাদেবপুর থানার মানবিক অফিসার ইনচার্জ ওসি আজম উদ্দিন মাহমুদ, উপজেলার সুজাইল মোড়ের রাস্তার পাশ থেকে শারীরিক ভাবে বিধ্বস্ত অভুক্ত ওই বয়োবৃদ্ধা মহিলাকে উদ্ধার করে।এ সময় অভুক্ত ওই বৃদ্ধার মুখে পানি এবং ভাত তুলে দেন ওসি আজম উদ্দিন মাহমুদ।

এ মহিলা শারীরিক ভাবে অত্যন্ত দুর্বল।তিনি খুবই কষ্টে অস্পষ্ট ভাবে ধীরে ধীরে কথা বলছে। অস্পষ্ট কথাতে অনুমান করা যাচ্ছে তার নাম মর্জিনা অথবা মোর্শেদা অথবা মোহছেনা। তার স্বামীর নাম ইনসার অথবা ইনসান আলী। তার ছেলের নাম গেদু এবং মজিবর। মেয়ের নাম সায়েরা অথবা সাজেদা। শারীরিক ভাবে অত্যন্ত দুর্বল এবং অসুস্থ এ বৃদ্ধাকে থানা পুলিশের তত্ত্বাবধানে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। থানা পুলিশ এ বৃদ্ধার পরিচয় এবং ঠিকানা প্রদানে এ ০১৩২০১২৩৭২০ নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ জানান। অসহায় এ বৃদ্ধাকে সেবা প্রদানে অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদকে মানবিক পুলিশ আক্ষা দিয়ে উপজেলা চেয়ারম্যান আহসান হাবিব ভোদন বলেন পুলিশের প্রতিটি মানবিক কাজে সমাজের সচেতন মানুষের এগিয়ে আসতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here