মান্দায় করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে মাঠে এসিল্যান্ড ইমরানুল হক

0
170
মান্দায় করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে মাঠে এসিল্যান্ড ইমরানুল হক

ওয়াশিম রাজু, নওগাঁ : করোনা ভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় সারা দেশের ন্যায় নওগাঁর মান্দায় সরকার ঘোষিত কঠোর লকডাউন কার্যকর করতে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন।

বুধবার সকাল ১১টায় সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইমরানুল হক অবস্থান নেয় উপজেলার গুরুত্বপূর্ণ স্থানসহ বিভিন্ন হাট বাজারে। এসময় তিনি মাস্ক ছাড়া ঘর থেকে বের না হওয়ায় জন্য নির্দেশনা দেন সকলকে। সেইসাথে সরকারি নির্দেশনা না মেনে দোকান খোলা রাখার জন্য দেলুয়াবাড়ি,চৌবাড়িয়া বাজারসহ বিভিন্ন বাজারে জরিমানা করে ভ্রাম্যমান আদালত। এছাড়া দেলুয়াবাড়ি বাজারে অতিরিক্ত টোল আদায়ের অভিযোগে ও বাজারে টোলের নির্ধারিত চার্ট টাঙ্গানো না থাকার হাট ইজারাদারকে সতর্ক করে চার্ট টাঙ্গানোর নির্দেশনা দেন তিনি। 

ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইমরানুল হক । এসময় উপস্থিত ছিলেন মান্দা থানা এসআই ইয়াকুব আলীসহ সঙ্গীয় ফোর্স ও স্থানীয় গণমাধ্যমকর্মীরা। 

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইমরানুল হক বলেন,সরকারি নির্দেশনা মানাতে আমাদের অভিযান অব্যহত থাকবে। তিনি আরো বলেন,হাটের অতিরিক্ত টোল আদায় ও চার্ট না টাঙ্গানোর অভিযোগ ছিল। প্রথম অবস্থায় সতর্ক করে নির্দেশনা দিয়েছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here