মান্দায় ছাগল পাতা খাওয়াকে কেন্দ্র করে বাড়িতে হামলা!

0
2
মান্দায় ছাগল পাতা খাওয়াকে কেন্দ্র করে বাড়িতে হামলা!

ওয়াশিম রাজু, নওগাঁ : নওগাঁ মান্দা উপজেলার গনেষপুর ইউনিয়নের ভেবড়া গ্রামে ছাগলে পাতা খাওয়াকে কেন্দ্র করে পূর্ব পরিকল্পিত ভাবে এক বাড়িতে হামলা চালিয়েছে প্রতিপক্ষ।

অভিযোগ মতে জানাযায়,গত ১৬/০৪/২০২১ইং তারিখ (শুক্রবার) সন্ধায় ছাগলে আম গাছের পাতা খাওয়াকে কেন্দ্র করে এনামুল হক ও তার পিতা আব্দুস সালাম মিলে আব্দুস সাত্তার এর স্ত্রী রশিদা বেগম এর উপর ক্ষিপ্ত হয়ে তার বসত বাড়ির উঠানে এসে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। এর প্রতিবাদ করায় এক পর্যায়ে বাঁশের লাঠি দিয়ে এলোপাথারী মারতে শুরু করে রশিদা বেগমকে এতে তার শরিল ফুলে যায় ও জখম হয়।

উক্ত ঘটনাকে কেন্দ্র করে পরদিন সকালে আব্দুস সাত্তার বাড়িতে আসলে সকাল ৭.০০ ঘটিকায় বিবাদিগন আবার তার বাড়িতে প্রবেশ করে হাতুর ও বাঁশের লাঠি দিয়ে এলোপাথারী ভাবে আব্দুস সাত্তারকে মারতে শুরু করে। এতে তার শরিলে বিভিন্ন স্থানে জখম হয় এবং মাথা দিয়ে রক্ত ঝরতে থাকে। তাকে বাঁচাতে আসলে খোরশেদা বেগম এর মাথা ফেটে রক্ত ঝরতে থাকে এবং ছেলে মামনুর রশিদ আহত হয়। এলোপাথাড়ি মারধোরের কারনে বিবাদী এনামুলও জখম হয়। পরে আব্দুস সাত্তার,খোরশেদা বেগম কে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তারা বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন।

এঘটনায় ১৮/০৪/২০২১ইং তারিখে তার ছেলে মামনুর রশিদ বাদী হয়ে মান্দা থানায় একটি অভিযোগ করেন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান বলেন,উভয়পক্ষের দুটি অভিযোগ পাওয়া গেছে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here