মান্দায় আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সভাপতি নাজিম সাধারণ সম্পাদক নাহিদ

0
39
মান্দায় আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সভাপতি নাজিম সাধারণ সম্পাদক নাহিদ

মোঃ ওয়াশিম রাজু , নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মান্দায় আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে সভাপতি নাজিম উদ্দিন মন্ডল সাধারণ সম্পাদক এডভোকেট নাহিদ মোর্শেদ বাবু নির্বাচিত হয়েছেন।

শনিবার ১৯ডিসেম্বর প্রসাদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রথম অধিবেশন অনুষ্ঠিত হয়। মধ্যহ্নভোজ শেষে কেন্দ্রীয় নেতাদের সিদ্ধান্তে বিকেল ৪ ঘটিকায় গণতান্ত্রিক প্রক্রিয়ায় সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ভোট গ্রহণ শুরু হয় এবং রাত ৮ টায় ভোটগ্রহণ শেষ হয়। ভোট শেষে ফলাফল ঘোষণা করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।

চূড়ান্ত ফলাফলে সভাপতি নাজিম উদ্দিন মণ্ডল ৪১০ ও সাধারণ সম্পাদক এডভোকেট নাহিদ মোর্শেদ বাবু ৩৯০ ভোট পেয়ে নির্বাচিত হন।

উক্ত অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক অধ্যক্ষ জহুরুল ইসলামের সঞ্চালনায় সভাপতিত্ব করেন মান্দা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোল্লা মোহাম্মদ এমদাদুল হক। প্রধান উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন-নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক (সাবেক এমপি)।

প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী সংসদ সদস্য বাবু সাধন চন্দ্র মজুমদার।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাক্তার রোকেয়া সুলতানা, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য শাহাবুদ্দিন ফরাজী ও স্থানীয় সংসদ সদস্য ও সাবেক বস্ত্র ও পাটমন্ত্রী ইমাজ উদ্দিন প্রামাণিক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here