মান্দায় আ.লীগ নেতা সমাজসেবক শরিফুল ইসলামের শীতবস্ত্র বিতরণ

0
115
মান্দায় আ.লীগ নেতা সমাজসেবক শরিফুল ইসলামের শীতবস্ত্র বিতরণ

মোঃ ওয়াশিম রাজু, নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মান্দায় চেয়ারম্যান পদ প্রত্যাশী আওয়ামী লীগ নেতা, সমাজসেবক ও বিশিষ্ট ব্যবসায়ী শরিফুল ইসলামের পক্ষ থেকে অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে । বুধবার সন্ধ্যায় উপজেলা প্রসাদপুর বাজার খান প্লাজা মার্কেট চত্বরে, কুসুম্বা ইউনিয়ন এর ৫ টি গ্রামের অসহায় শীতার্ত মানুষের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মোজাম্মেল হক, আকবর হোসেন, মহানগর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক মামুনুর রশিদ, সমাজসেবক আব্দুল কুদ্দুস ও আলমগীর হোসেন প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে শরিফুল ইসলাম বলেন গত ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত নৌকার প্রার্থী ছিলাম। আপনারা স্বতঃস্ফূর্তভাবে ভোট প্রদান করেছিলেন কিন্তু কোন প্রতিহিংসার কারনে আমি নৌকার বিজয় ছিনিয়ে আনতে পারেনি। আসন্ন ইউপি নির্বাচনে কুসুম্বা ইউনিয়ন এ নৌকার মাঝি হয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে আপনাদের সহযোগিতা কামনা করছি। নির্বাচিত হলে কুসুম্বা ইউনিয়নকে উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তুলতে চাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here