মিরপুরে বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন

0
2
মিরপুরে বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার মিরপুরে বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১ অক্টোবর) সকালে মিরপুর থানার উদ্যোগে পৌর কমিউনিটি সেন্টারে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, নারী নির্যাতন ও ইভটিজিং মুক্ত সমাজ গড়তে পুলিশিং সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

মিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিন।

এসময় তিনি বলেন, সন্ত্রাস উন্নয়নের প্রধান অন্তরায়। তাই জনগণের শান্তি প্রতিষ্ঠা ও দেশের উন্নয়নকে তরান্বিত করতে ঐক্যবদ্ধভাবে সন্ত্রাসীদেরকে প্রতিহত করতে হবে। পুলিশ বাহিনীর প্রতি মানুষের নেতিবাচক ধারণা থাকলে এ বাহিনী থেকে কাঙ্খিত সেবা পাওয়া যাবে না। এ বাহিনীকে জনগণের সত্যিকারের বন্ধু হতে হবে।

তিনি শান্তি শৃংখলা রক্ষায় সন্ত্রাস দমনে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে বলেন, পুলিশের সেবা জনগণের দৌরগোড়ায় পৌঁছে দিতে বিট পুলিশিং এর যাত্রা শুরু হলো।

এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লিংকন বিশ্বাস, পৌর মেয়র হাজী এনামুল হক, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আবুল কাশেম জোয়ার্দ্দার, মহিলা ভাইস-চেয়ারম্যান মজির্না খাতুন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডর নজরুল করিম, পোড়াদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ আনোয়ারুজ্জামান বিশ্বাস মজনু, পুলিশ পরিদর্শক (তদন্ত) সঞ্জয় কুমার কুন্ডু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here