মেহেরপুরের গাংনীতে মোবাইলের দোকানে দুঃসাহসিক চুরি

0
3
মেহেরপুরের গাংনীতে মোবাইলের দোকানে দুঃসাহসিক চুরি

সাইফুজ্জামান, নিজস্ব প্রতিনিধি: মেহেরপুরের গাংনীতে মোবাইলের দোকানে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। চোর দোকানের পিছনের দেয়ালের অংশ কেটে ভিতরে প্রবেশ করে। অনুমান করা হচ্ছে শনিবার রাত ২ঃ৩০ এর দিকে এই চুরির ঘটনা ঘটে। জানা গেছে, গাংনী শহরের হাইস্কুল সংলগ্ন গাংনী মোবাইল হসপিটালে এ চুরির ঘটনা ঘটে। সরেজমিনে গিয়ে দেখা গেছে দোকানের পিছনের অংশ কেটে প্রবেশ করে।

দিবাগত রাতে গাংনী বাজারের নৈশ্য প্রহরীর নজরে এলে তিনি পুলিশকে অবহিত করেন থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে আসায় চোর পালানোর সময় হাতে নাতে চুরির সরঞ্জাম সহ ২জন ধরা পড়ে। তারা হলেন ,মোঃ শাকিল হোসেন (১৫),পিতা মৃত তাঁরাচাদ,৭ নং ওয়ার্ড গাংনী এবং মোঃ শিহাব আলী (১২) ,পিতা কাওছার, পূর্ব মালসাদহ,গাংনী।

গাংনী মোবাইল হসপিটালের এর সত্বাধিকার মোঃ আব্দুস সালাম জানান, রাতে দোকান বন্ধ করে বাড়ি গেলে অপরিচিত লোকের ফোন আসে এবং বলে আপনি দোকানে আসেন আপনার দোকানে চুরি হয়েছে। অপরিচিত নাম্বার হওয়ায় বিষয়টি আমলে নেননি। পরবর্তীতে গাংনী থানা পুলিশের নাম্বার থেকে ফোন আসলে দ্রুত দোকানে আসেন । দোকান মালিক সমিতির লোকজনের এবং পাহারাদারদের তৎপরতা চোর ধরা সম্ভব হয়েছে বলে তিনি জানান।

গাংনী থানার অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান বলেন,নিয়মিত চোরদের বিরুদ্ধে গাংনী থানায় নিয়মিত মামলার প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here