মেহেরপুরে অসহায় মামুনকে আর্থিক অনুদান প্রদান

0
4
মেহেরপুরে অসহায় মামুনকে আর্থিক অনুদান প্রদান

মেহেরপুর প্রতিনিধিঃ মেহেরপুর সদর উপজেলার চকশ্যামনগর গ্রামের মামুন আলি মামুন কে ২২ হাজার টাকা নগদ অর্থ সহযোগিতা প্রদান করা হয়েছে। এ নিয়ে মামুনকে প্রায় 2২ লক্ষ ৩৭হাজার টাকা সহযোগিতা প্রদান করা হয়েছে, এসকল টাকা দেশ ও বিদেশ থেকে সংগৃহীত।

শুক্রবার বেলা ১২টার দিকে মামুনের নিজ বাড়িতে গিয়ে বার্তা মেহেরপুরের প্রকাশক, রাশেদ খান, সম্পাদক সাজিবুল ইসলাম, দৈনিক আমার সংবাদ পত্রিকা মেহেরপুর জেলা প্রতিনিধি মিজানুর রহমান, বার্তা মেহেরপুর নিউজ এর বামন্দী প্রতিনিধি ও দৈনিক বার্তা২৪ এর মেহেরপুর জেলা প্রতিনিধি কাজল মাহমুদ, বার্তা মেহেরপুর এর বিশেষ প্রতিনিধি রাব্বি আহমেদ এর উপস্থিতিতে মামুনের হাতে ২২হাজার টাকা তুলে দেওয়া হয়।

বার্তা মেহেরপুরের নিউজ দেখে অসহায় মামুনের জন্য গাংনী উপজেলার তিন নম্বর কাজীপুর ইউনিয়নের কাজীপুর গ্রামের এক নম্বর ওয়ার্ডের কাজীপুর গোলাম বাজার সংলগ্ন এস আর সোহেল রানা ইরাক প্রবাসী অসহায় মামুনকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন এবং সাহায্য-সহায়তা করেছেন সোহেল এবং তার বন্ধুরা ছোট বড় ভাই সহযোদ্ধারা মিলে বিশেষ করে এস আর সোহেল রানা রনির ফরহাদ ইউসুফ মহিউদ্দিন রমজান ইরাকি শহর এবং তারা তাদের কাছের বন্ধুরা মিলে এই পরিমাণ টাকা মামুনকে সাহায্য করেছেন তাদের সাহায্যে টাকা বামন্দী প্রতিনিধি কাজল মাহমুদ এর মাধ্যমে সংগ্রহ করা হয়েছে।

মামুন জটিল কিডনি রোগে ভুগছেন তাকে সহযোগিতা করার জন্য বার্তা মেহেরপুর প্রতিবেদনের মাধ্যমে যে সকল দর্শক মামুনকে সহযোগিতা করেছেন তাদেরকে বার্তা মেহেরপুরের পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ। যারা এখনো মামুনকে সহযোগিতা করতে চান তারা সকলেই এগিয়ে আসুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here