মেহেরপুর জেলা হেযবুত তওহীদের কৃষি প্রকল্প উন্নয়নে কমিটি গঠন

0
3
মেহেরপুর জেলা হেযবুত তওহীদের কৃষি প্রকল্প উন্নয়নে কমিটি গঠন

মেহেরপুর প্রতিনিধি: মেহেরপুর জেলা হেযবুত তওহীদের কৃষি প্রকল্প উন্নয়নে কমিটি গঠন করা হয়েছে। বুধবার দুপুরে মেহেরপুরের গাংনী উপজেলার দেবীপুর গ্রামের জয়নাল আবেদীনকে সভাপতি ও লিটন মাহমুদকে সাধারণ সম্পাদক করে ৩০ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়। বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড কর্তৃক পরিচালিত “দারিদ্র বিমোচনের লক্ষ্যে পুষ্টি সমৃদ্ধ উচ্চ মূল্যের অপ্রধান শস্য উৎপাদন ও বাজারজাত কর্মসূচী” প্রকল্পের সমবায় সমিতির সদস্য হিসেবে হেযবুত তওহীদের ৩০ জন সদস্যকে এ প্রকল্পের অন্তর্ভুক্ত করা হয়।

মেহেরপুর জেলা হেযবুত তওহীদের সভাপতি শরিফুল ইসলাম বলেন, বর্তমান করোনা সংকট মোকাবেলায় দেশে খাদ্য দেখা দিতে পারে। দেশের এই খাদ্য ঘাটতি পূরণের লক্ষ্যে পুরো হেযবুত তওহীদ একযোগে কৃষি কাজে নেমেছে। কৃষি কাজে নামার পর থেকে দেশের সরকারী সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবহিত করণ ও সহযোগিতা কামনা করা হয়েছে। বাংলাদেশের মাটি উর্বর। যদি সরকারী সহযোগীতা পাওয়া যায় তাহলে যে কোন পরিস্থিতিতে দেশের খাদ্য ঘাটতি পূরণ করা সম্ভব।

এ সময় উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা হেযবুত তওহীদের সভাপতি জনাব মোঃ শরিফুল ইসলাম, গাংনীর উপজেলা পল্লী উন্নয়ন অফিসার জনাব মোঃ শাহ আলম, হিসাব রক্ষক আসাদুল হক, পরিদর্শক আলী মুর্তজা, গোলাম সারোয়ার প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here