রংপুর রেঞ্জ এর শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হলেন জাহিদ ইকবাল

রংপুর রেঞ্জ এর শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হলেন জাহিদ ইকবাল

রংপুর প্রতিনিধি: রংপুর রেঞ্জ এর শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত হয়েছেন ঠাকুরগাঁও জেলার রানীশংকৈল থানার অফিসার ইনচার্জ মোঃ জাহিদ ইকবাল। মঙ্গলবার রংপুর বিভাগের সেপ্টেম্বর মাসের ‘মাসিক অপরাধ ও আইন-শৃঙ্খলা পর্যালোচনা সভায় এ ঘোষণা দেওয়া হয়।

রেঞ্জে কর্মরত সকল স্তরের পুলিশ সদস্যদের মধ্যে কর্মস্পৃহা ও কর্মচাঞ্চল্য বাড়ানোর লক্ষ্যে কৃতিত্বপূর্ণ কর্মকান্ডের জন্য শ্রেষ্ঠ কর্মকর্তা হিসেবে রানীশংকৈল থানার অফিসার ইনচার্জ মোঃ জাহিদ ইকবালকে নির্বাচন করেন এবং ক্রেস্ট ও সদনপত্র বিতরণের ব্যবস্থা গ্রহণ করেন।

রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য, বিপিএম’র সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় রংপুর রেঞ্জের অতিরিক্ত ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান, বিপিএম-বার, পিপিএম-সেবা, রেঞ্জ দপ্তরের পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ এনামুল হক, পুলিশ সুপার (ডিসিপ্লিন অ্যান্ড প্রসিকিউশন) মোঃ আব্দুল লতিফ সম্মেলন কক্ষে উপস্থিত ছিলেন।

সভা অনুষ্ঠানকালে অনলাইনে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে রংপুর রেঞ্জের ঠাকুরগাঁও জেলার পুলিশ সুপার মোহাঃ মনিরুজ্জামান, পিপিএমসহ সকল জেলার পুলিশ সুপারের সাথে অপরাধ পরিস্থিতি, গ্রেফতারি পরোয়ানা তামিল, আইন-শৃঙ্খলা পরিস্থিতি পর্যালোচনাসহ আইন-শৃঙ্খলা ও অপরাধ বিষয়ক অন্যান্য বিষয়াদি নিয়ে আলোচনা করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে