রবীন্দ্রমৈত্রী বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগে ভার্চুয়াল ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

0
3
রবীন্দ্রমৈত্রী বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগে ভার্চুয়াল ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

প্রিতম মজুমদার: রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয় এর বাংলা বিভাগের ২০২০/০২ সেমিস্টারের ক্লাস উদ্বোধন উপলক্ষে শনিবার বিকেলে ভার্চুয়াল ওরিয়েন্টেশন পোগ্রাম অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ডঃ মোঃ শহীদুর রহমান, ডিন, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদ এবং বিভাগীয় প্রধান বাংলা বিভাগ রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়। মূখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ‌রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের ভাইস চেয়ারম্যান প্রফেসর ড. মোহাম্মদ জহুরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিষয়ের সহকারী অধ্যাপক ও রেজিস্ট্রার ড. মোছাঃ ইসমত আরা , ড. মোঃ মহিবুল ইসলাম, প্রভাষক, বাংলা বিভাগ এবং আব্দুল গফফার, প্রভাষক, বাংলা বিভাগ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলা বিভাগের প্রভাষক এস এম হাসিবুর রশিদ । অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন বাংলা বিভাগের ২/১ লেভেল এর শিক্ষার্থী তাসমিন আক্তার। পবিত্র গীতা পাঠ করেন বাংলা বিভাগের শিক্ষার্থী প্রীতি দাস। অনুষ্ঠানটি সঞ্চলনা করেন বাংলা বিভাগের ২/১ লেভেলের শিক্ষার্থী আল বুখারী অনিক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here