রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয় এ যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

0
2
রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

কুষ্টিয়া প্রতিনিধি: রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয় এর ভার্চুয়াল আলোচনা সভা ও স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে মহান বিজয় দিবস ২০২০ পালিত হয়েছে। ভার্চুয়াল আলোচনা সভায় বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিষয়ক বিভাগের সহকারী অধ্যাপক ও রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ড. মোছাঃ ইসমত আরা খাতুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডঃ মোঃ শাহজাহান আলী। বিশেষ অতিথি ছিলেন মানবিক ও সামাজিক বিজ্ঞান অবুষদের ডীন প্রফেসর ডঃ মোঃ শহীদুর রহমান।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের ইইই বিভাগের প্রভাষক মোঃ আরিফুল ইসলাম। পবিত্র গীতা পাঠ করেন সিএসই বিভাগের শিক্ষার্থী অদিতি মন্ডল। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য প্রদান করেন ইইই বিভাগের প্রভাষক ও কোর্স সমন্বয়কারী মোঃ রমজান আলী।

শিক্ষকমন্ডলী পক্ষ থেকে বক্তব্য প্রদান করেন ইইই বিভাগের প্রভাষক মোঃ আরিফুল ইসলাম, ব্যবসায় প্রশাসন বিভাগের প্রভাষক ও বিবিএ প্রোগ্রামের কোর্স সমন্বয়কারী মুফরাদ হোসেন ও কৃষি বিভাগের প্রভাষক ইফফাত জাহান হিরা। শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য প্রদান করেন আইন বিভাগের শিক্ষার্থী প্রলয় মজুমদার ও সোহেলী খাতুন। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের প্রভাষক ও প্রক্টর (ভারপ্রাপ্ত) এস এম হাসিবুর রশিদ তামিম।

এদিকে আলোচনা সভার পূর্বে রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে কুষ্টিয়া কালেক্টরেট চত্বরে অবস্থিত কেন্দ্রীয় স্মৃতিস্তম্ভ পুষ্পস্তবক অর্পণ করা হয়। পুষ্পস্তবক অর্পণ করার সময় উপস্থিত ছিলেন রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহজাহান আলী, রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের মাননীয় ট্রেজারার প্রফেসর ডঃ মোহাম্মদ মামুন। প্রক্টর (ভারপ্রাপ্ত) এস এম হাসিবুর রশিদ সহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থী ও শিক্ষকমন্ডলী উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here