রাঙ্গুনিয়ায় কর্মহীন দুঃস্থদের মাঝে তথ্যমন্ত্রীর পক্ষে মাংস বিতরণ

0
4
রাঙ্গুনিয়ায় কর্মহীন দুঃস্থদের মাঝে তথ্যমন্ত্রীর পক্ষে মাংস বিতরণ

 এম. মতিন, চট্টগ্রাম প্রতিনিধি : পবিত্র রমজান ও করোনার সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় সরকার ঘোষিত লকডাউনে চট্টগ্রামের রাঙ্গুনিয়ার বিভিন্ন ইউনিয়নে অসহায় হয়ে পড়া কর্মহীন ও দুঃস্থদের মাঝে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপির পক্ষে মাংস বিতরণ করা হয়েছে।

বুধবার (২১ এপ্রিল)  দুপুরে তথ্য ও সম্প্রচার মন্ত্রীর পক্ষে উপজেলার লালানগর ইউনিয়নের ৯টি ওয়ার্ডের কর্মহীন ৬৪টি পরিবারের মাঝে  ১টি গরু ও ২টি ছাগল জবেহ করে মাংস হস্তান্তর করেন ইসলামী ব্যাংকের শরিয়াহ বোর্ডের চেয়ারম্যান ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় আরবী বিভাগের প্রফেসর ড. মুহাম্মদ গিয়াস উদ্দিন তালুকদার এবং উপজেলা আ,লীগের ধর্ম বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন তালুকদার।
প্রফেসর ড. মুহাম্মদ গিয়াস উদ্দিন তালুকদার বলেন, ‘মাননীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রীর পক্ষে রাঙ্গুনিয়া উপজেলার লালানগর ইউনিয়নর কর্মহীন অসহায় ৬৪ টি পরিবারের মাঝে ১ টি গরু ও ১২ টি ছাগলের মাংস বিতরণ করা হয়েছে। মন্ত্রীর পক্ষ থেকে ভবিষ্যতে গরিব অসহায় মানুষের জন্য সব ধরণের সাহায্য সহযোগিতা অব্যাহত থাকবে।’

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ,লীগের ধর্ম বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন তালুকদার, লালানগর ইউনিয়ন আ,লীগের সাধারণ সম্পাদক মীর গোলাম মোস্তফা বাবুল, সিনিয়র সহ সভাপতি ডাঃ মোহাম্মদ শাহ আলম, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী মঈন উদ্দিন, আ,লীগ নেতা গিয়াস উদ্দিন শওকত, সাবেক ছাত্রনেতা আবদুল্লাহ আল মামুন প্রমুখ।

উপজেলা আ. লীগের ধর্ম বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন তালুকদার বলেন, একদিকে পবিত্র রমজান অপরদিকে দেশে করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় লকডাউন চলছে। এতে কর্মহীন হয়ে পড়েছে অসহায় দিনমজুর  মানুষ গুলো। এই অসহায় কর্মহীন মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন বাংলাদেশ সরকারের মাননীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। তার নির্দেশে উপজেলার লালানগর ইউনিয়নর ৬৪টি কর্মহীন পরিবারের মাঝে মাংস বিতরণ করেছি।’

তিনি আরও বলেন, রমজানজুড়েই এই কর্মসূচি চলমান থাকবে। এ সময় সমাজের বিত্তবানদের মানবিক কর্মকাণ্ডে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here