রাঙ্গুনিয়ার গৃহবধূ নগরে গণধর্ষণের শিকার, ৮ জন গ্রেফতার

0
2
রাঙ্গুনিয়ার গৃহবধূ নগরে গণধর্ষণের শিকার, ৮ জন গ্রেফতার

এম. মতিন, চট্টগ্রাম প্রতিনিধি: ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে তীব্র আন্দোলন, প্রতিবাদ এবং বিচারের দাবীতে উত্তাল সারাদেশ। এরই মধ্যে আবারো চট্টগ্রামে গণধর্ষণের শিকার হয়েছে ২২ বছর বয়সী এক গৃহবধূ।বৃহস্পতিবার (৮ অক্টোবর) রাত সাড়ে ১০ টার দিকে নগরের চান্দগাঁও থানার মৌলভীপুকুর পাড় এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আজ (৯ অক্টোবর) শুক্রবার ৮ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধর্ষণের শিকার ওই নারীর বাড়ি রাঙ্গুনিয়া উপজেলার একটি গ্রামে।

স্থানীয় সুত্র ও পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে রাঙ্গুনিয়া উপজেলার নিজ বাড়ি থেকে সিএনজিচালিত অটোরিকশাযোগে চকবাজারের বাসায় যাওয়ার জন্য রওনা হন ওই গৃহবধূ। পথিমধ্যে চান্দগাঁও থানার সিঅ্যন্ডবি মোড়ে সিএনজিচালিত অটোরিকশা থেকে নেমে রিকশায় চড়েন তিনি। রিক্সা মৌলভীপুকুরপাড় নামক এলাকায় পৌঁছলে ৪/৫জনের একদল ব্যক্তি পথরোধ করে। তারা তাঁকে জোরপূর্বক রিক্সা থেকে নামিয়ে সড়কের পাশে থাকা ডাস্টবিনের আড়ালে নিয়ে গিয়ে দলবেঁধে ধর্ষণ করে চলে যায়। পরে পালাক্রমে অন্যরা আসতে থাকলে গৃহবধূ চিৎকার দিলে সকলেই দৌড়ে পালিয়ে যায়। সেখান থেকে ওই গৃহবধূকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ভর্তি করা হয়। বর্তমানে ওই গৃহবধূ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন রয়েছে।

এদিকে এই ঘটনায় জড়িত সন্দেহে এখন পর্যন্ত ৮ জনকে আটক করেছে পুলিশ। চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার আতাউর রহমান এ ঘটনায় আটজনকে আটকের কথা জানালেও এখন পর্যন্ত বিস্তারিত কিছু জানাননি। নগর পুলিশের উপকমিশনার (উত্তর) বিজয় বসাক এই বিষয়ে বিস্তারিত জানাতে আজ (৯ অক্টোবর) শুক্রবার বিকেল সাড়ে ৫ টার দিকে তাঁর কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করেছেন। তিনি বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে ভিকটিম ওই নারী রাঙ্গুনিয়া থেকে সিএনজিচালিত অটোরিকশায় করে নগরের চান্দগাঁও এলাকায় নামেন। পরে সেখান থেকে রিক্সাযোগে চকবাজারে নিজের বাসায় ফিরছিলেন।

এসময় মৌলভী পুকুরপাড় এলাকায় তাঁকে রিকশা থেকে নামিয়ে সড়কের পাশে থাকা একটি ডাস্টবিনের আড়ালে নিয়ে দলবেঁধে ধর্ষণ করে। জড়িত থাকার সন্দেহে পুলিশ অভিযান চালিয়ে এ পর্যন্ত ৮ জনকে গ্রেফতার করেছে। তাদের জিজ্ঞেসাবাদ চলছে। এ ঘটনায় চান্দগাঁও থানায় একটি মামলা হয়েছে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here