রাঙ্গুনিয়ার লালানগরে শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

রাঙ্গুনিয়ার লালানগরে শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

এম. মতিন, চট্টগ্রাম প্রতিনিধিঃ মহান স্বাধীনতা দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে উত্তর রাঙ্গুনিয়ার লালানগর ইউনিয়নের পশ্চিম মোল্লা পাড়া ইয়ং স্টার ক্লাব কর্তৃক আয়োজিত ডে-নাইট শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২১ মার্চ) রাত সাড়ে ৯ টায় পশ্চিম মোল্লা পাড়ার মসজিদ সংলগ্ন মাঠে শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলার উদ্বোধন করেন সত্তার মাবিয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান, সমাজসেবক, শিক্ষা ও ক্রীড়ানুরাগী আওয়ামীনেতা সিরাজুল করিম বিপ্লব।

খেলায় অংশ গ্রহন করে স্বাগতিক কনফিডেন্স একাদশ ক্লাব বনাম কাজীপাড়া রার্নিং বয়েজ ক্লাব। টসে জিতে কাজীপাড়া রার্নিং বয়েজ ক্লাব নির্ধারিত ৬ ওভারে সবক’টি উইকেট হারিয়ে ৭৯ রান সংগ্রহ করে।

জয়ের টার্গেট নিয়ে কনফিডেন্স একাদশ খেলতে নেমে নির্ধারিত ওভার শেষে ৬২ রান সংগ্রহ করে। ১৭ রানে জয়লাভ করে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে কাজীপাড়া রার্নিং বয়েজ ক্লাব।

ইয়ং স্টার ক্লাবের মো. কায়সার আলমের সভাপতিত্বে ও সামশুল আলমের সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক, ক্রীড়ানুরাগী ও রাঙ্গুনিয়া উপজেলা যুবলীগের সভাপতি মো: শামসুদ্দোহা সিকদার আরজু।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইউনুচ, লালানগর ইউপি সদস্য দিদারুল আলম, ইলিয়াছ কাঞ্চন, মো: রাসেদ, মো: ইয়াকুব ও মো: নুরুল আবছার প্রমূখ।

ফাইনাল খেলায় ব্যাটে অসাধারণ নৈপুণ্য দেখিয়ে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় মো: আরাফাতুল ইসলাম ও সেরা বলার নির্বাচিত হন রার্নিং বয়েজ ক্লাবের মো: রুবেল।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য আরজু সিকদার বলেন, ‘খেলাধূলার সাথে মনের একটা নিবির সম্পর্ক রয়েছে। খেলাধূলায় নিমগ্ন থাকলে শরীর এবং মন দুটোই ভাল থাকে। সামাজিক অবক্ষয় রোধে খেলা ধূলার বিকল্প নেই। আমি লালানগর ইউনিয়নের ইয়াং স্টার ক্লাবের উদ্যোগে আয়োজিত আজকের শর্টপিচ ক্রিকেট টুনামেন্ট খেলার সার্বিক সাফল্য কামনা করছি।’

ফাইনাল ম্যাচ শেষে খেলায় রানার্সআপ ও চ্যাম্পিয়ন দলের খেলোয়াড়দের মাঝে ট্রফি ও পুরস্কার তুলে দেন আগত অতিথিরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে