রাঙ্গুনিয়ায় দিনে-দুপুরে দুর্বৃত্তের গুলিতে যুবক খুন

0
2
রাঙ্গুনিয়ায় দিনে-দুপুরে দুর্বৃত্তের গুলিতে যুবক খুন

এম. মতিন, চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলা সরফভাটায় দিনে-দুপুরে এক যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (৯ এপ্রিল) দুপুর ২ টার দিকে উপজেলার সরফভাটা ইউনিয়নের ২নং ওয়ার্ড গঞ্জম আলী সরকার বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম মো. মুফিজুল ইসলাম মুফিজ (৩৮)। তিনি সরফভাটা ইউনিয়নের ২নং ওয়ার্ডের বদনি বাপের বাড়ির আব্দুরের ছেলে। সে বিএনপির রাজনীতির সাথে জড়িত ছিল।

বিষয়টি নিশ্চিত করেছেন রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুব মিল্কি।

তিনি বলেন, ‘কি কারণে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে, তা এখনই বলা যাচ্ছে না। তবে, তার শরীরে গুলির আঘাত পাওয়া গেছে। পূর্ব শত্রুতার জের ধরে তার প্রতিপক্ষ একটি সন্ত্রাসী গ্রুপ এ হত্যার ঘটনা ঘটাতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো প্রস্তুতি চলছে। নিহত মুফিজের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। হত্যাকান্ডের বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

এদিকে নির্ভরযোগ্য সূত্র জানান, নিহত মুফিজের সাথে রাঙ্গুনিয়ার চাঞ্চল্যকর গৃহবধূ জাহানারা হত্যাকাণ্ডের আসামি পশ্চিম সরফভাটার গঞ্জম আলী সরকার বাড়ির আবুল কালামের ছেলে মো. কামাল (৩৮) ওরফে গলাকাটা কামালের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। কামাল দীর্ঘ ৭ বছর বিদেশে পালাতক ছিল। সম্প্রতি দেশে আসার পর এলাকায় পুনরায় সন্ত্রাসী কর্মকাণ্ড শুরু করে এবং মুফিজের সঙ্গে কয়েকবার সংঘর্ষের ঘটনা ঘটে।

এই রিপোর্ট লেখা পর্যন্ত মামলা দায়ের প্রস্তুতি প্রক্রিয়াধীন ছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here