রূপগঞ্জে আমেরিকান সিটিতে এলাকাবাসীর হামলা আহত ১৫

0
3
রূপগঞ্জে আমেরিকান সিটিতে এলাকাবাসীর হামলা আহত ১৫

রূপগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জে কৃষকের জমি অবৈধভাবে দখলের প্রতিবাদে আমেরিকান সিটিতে এলাকাবাসীরা হামলা চালিয়েছে। এ সময় হামলাকারীরা আমেরিকান সিটির ৫টি মটরসাইকেল, ১টি ভেকু ও পোস্ট বক্সে অগ্নিসংযোগ করে। সাইট অফিসের সিকিউরিটির একটি শর্টগান লুটে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। হামলার ঘটনায় উভয় পক্ষের ১৫ জন আহত হয়েছে।

সিটির ইনচার্জ জাহিদ হাসান বলেন ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল ৮টায়। উপজেলার নওগা ও বান্টি গ্রামের প্রায় কয়েক হাজার লোক দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে আমার লোকজনের উপর হামলা চালিয়ে ৫ টি হোন্ডা ও একটা ভেকুতে আগুন দিয়ে দেয়। এসময় সিকিউরিটিরা বাধা দেয়ায় ১১জন সিকিউরিটি ও ৫ জন আনসারকে পিটিয়ে আহত করে। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

এদিকে অবৈধভাবে জমি দখলের প্রতিবাদে বান্টির এলাকার লোকজন ইউএস বাংলা কোম্পানীর বিরুদ্ধে ঢাকা সিলেট মহাসড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন করে। এসময় মানববন্ধনে অংশ নেয়া নেতারা বলেন জমি না কিনেই আমেরিকান সিটি বালু ভরাট করে নিরিহ মানুষের জমি দখলে নিচ্ছে। হামলার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন নারায়ণগঞ্জের “গ” সার্কেল সিনিয়র এএসপি মোঃ মাহিন ফরাজী, রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ হাসান, কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম। এ ঘটনায় সিনিয়র এএসপি মাহিন ফরাজী অস্ত্র লুটের ঘটনায় বলেন অস্ত্র উদ্ধারে পুলিশ তৎপর রয়েছে। আর হোন্ডা, ভেকু ও বক্স পোড়ানোর ঘটনায় আইনি ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here